× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ১৮ ফেব্রুয়ারি ২০২০, মঙ্গলবার

আগামী সাত দিন আমাদের চূড়ান্ত পরীক্ষা: ইশরাক

ঢাকা সিটি নির্বাচন- ২০২০

স্টাফ রিপোর্টার | ২৫ জানুয়ারি ২০২০, শনিবার, ৪:৫১

আগামী সাত দিন বিএনপি’র কর্মী সমর্থক এবং ভোটারদের জন্য চূড়ান্ত পরীক্ষার সময় বলে মন্তব্য করেছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন। শনিবার রাজধানীর বংশাল থানাধীন রায়সাহেবের মোড় থেকে ১৬তম দিনের প্রচারণা শুরুর আগে এক সংক্ষিপ্ত বক্তব্যে এ কথা বলেন তিনি।

ইশরাক হোসেন বলেন, আপনারা গত ক’দিন ধরে কঠোর পরিশ্রম করে যাচ্ছেন। নির্বাচনের আর হাতে রয়েছে সাত দিন। এই সাত দিন আমাদের জন্য চূড়ান্ত পরীক্ষা। গত ১৩ বছর ধরে আমরা যে ত্যাগ স্বীকার করে আসছি এই ত্যাগের আন্দোলনের ফসল ঘরে তোলার সময় আমাদের চলে এসেছে। আগামী ৬ দিন আমরা মাঠে থাকবো, ভোট কেন্দ্র পাহারা দিব। যাতে ভোটাররা সুষ্ঠুভাবে তাদের ভোট কেন্দ্রে যেতে পারেন এবং নির্বিঘ্নে তাদের ভোট দান সম্পন্ন করতে পারি। ভোটারদের বাধাগ্রস্ত করে এমন কোন আওয়ামী সন্ত্রাসীকে আমরা ছাড় দেব না।

আজকের প্রচারণায় আরো উপস্থিত ছিলেন লেবার পার্টির চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান ইরান, যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, সিনিয়র সহ-সভাপতি আব্দুল করিমসহ স্বেচ্ছাসেবক দলের নেতা এস এম জিলানীসহ বিপুল সংখ্যক নেতাকর্মী।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর