× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ৬ জুন ২০২০, শনিবার

জন্মদিনের অনুষ্ঠানে নিয়ে গণধর্ষণ

অনলাইন

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি | ২৫ জানুয়ারি ২০২০, শনিবার, ৫:১১

এক স্কুল ছাত্রী জন্মদিনের দাওয়াতে এসে গণধর্ষণের শিকার হয়েছেন । ঘটনাটি ঘটে গাজীপুরের শ্রীপুরে। প্রধান আসামীসহ চার আসামীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১ পোড়াবাড়ি ক্যাম্পের সদস্যরা। শুক্রবার দিবাগত রাত সাড়ে ১০টায় গাজীপুর মহানগরের রাজবাড়ী এলাকা থেকে আসামী শরীফ হোসেনকে গ্রেপ্তার করা হয়। র‌্যাব-১ পোড়াবাড়ি ক্যাম্পের কোম্পানী কমাণ্ডার লে: কর্ণেল আব্দুল্লাহ আল মামুন গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করেছেন।
 
জানা যায়, ১৬ই জানুয়ারী আসামীরা জন্মদিনের দাওয়াত দিয়ে ভিকটিমকে শ্রীপুরের নয়নপুর এলাকার একটি বাসায় ডেকে নিয়ে যায়। সেখানে কেক কেটে সবাই আনন্দ-উল্লাস করে। এক পর্যায়ে তারা এনার্জি ড্রিংকের সঙ্গে নেশা জাতীয় দ্রব্য মিশিয়ে ভিকটিমকে জোড়পূর্বক পান করায়। এতে সে অজ্ঞান হয়ে পড়লে বাড়ি থেকে একটু দূরে ঝোপের ভিতর নিয়ে হাত-পা, মুখ বেঁধে চার বন্ধু মিলে ধর্ষণ করে।
এসময় তাদের অপর বন্ধু ইমরান হাসান সুজন তার মোবাইলে ভিডিও ধারণ করে।

গ্রেপ্তারকৃতরা হলো, কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলার নৈয়পুরা গ্রামের সোহরাব উদ্দিনের ছেলে শরীফ হোসেন (১৮), ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার উজান চন্দ্রপাড়া গ্রামেরলিটন মিয়ার ছেলে ইমরান হাসান সূজন (১৯), ত্রিশাল উপজেলার গোলাভিটা গ্রামের জসিম উদ্দিনের ছেলে আহসান ওরফে হাসান (১৬) এবং গাজীপুরের শ্রীপুর উপজেলার নয়নপুর গ্রামের সাবাজ উদ্দিন মোল্লার ছেলে শরীফ উদ্দিন মোল্লা (২০)। তারা শ্রীপুর উপজেলার নয়নপুর এলাকায় পরিবারের সঙ্গে থাকতো।

র‌্যাব-১ পোড়াবাড়ি ক্যাম্পের কোম্পানী কমাণ্ডার লে: কর্ণেল আব্দুল্লাহ আল মামুন জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি শ্রীপুরে ধর্ষণের আসামী গাজীপুর মহানগরের রাজবাড়ী এলাকায় অবস্থান করছে। পরে র‌্যাব সদস্যরা ওই এলাকায় অভিযান পরিচালনা করে প্রধান আসামী শরীফ হোসেনকে গ্রেপ্তার করে। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে পলাতক অন্যান্য আসামীদের ময়মনসিংহের বিভিন্ন এলাকা থেকে ওই রাতেই গ্রেপ্তার করা হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর