× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২০ ফেব্রুয়ারি ২০২০, বৃহস্পতিবার

বঙ্গবন্ধু কাপে চ্যাম্পিয়ন ফিলিস্তিন

খেলা

স্পোর্টস রিপোর্টার | ২৫ জানুয়ারি ২০২০, শনিবার, ৬:০৬

মুজিবর্ষের বিশেষ আসর। জাঁকজমকপূর্ণতার ছোঁয়া দেয়ার চেষ্টা তাই আসর জুড়ে। কতটা পেরেছে বাফুফে, তাতে প্রশ্নচিহ্ন এঁকে দেয়ার জায়গাটা আছে নিশ্চয়ই। তবে তা ছাপিয়ে স্বাগতিক বাংলাদেশের সমর্থকদের মনে সবচেয়ে হতাশার নামটা বোধ হয় লাল-সবুজের প্রতিনিধিদের শিরোপা লড়াইয়ে থাকতে না পারা। তাদের ছাড়াই হয়ে গেল মুজিববর্ষের বঙ্গবন্ধু গোল্ডকাপের শিরোপা জিতেছে ফিলিস্তিন। এদিন বঙ্গবন্ধু স্টেডিয়ামে বুরুন্ডিকে হারিয়ে টানা দ্বিতীয় বারের মতো বঙ্গবন্ধু গোল্ডকাপের শিরোপা জিতেছে দলটি।
 সেমিফাইনালে বুরুন্ডির বিপক্ষে বাংলাদেশের দাপুটে পারফরম্যান্স ছিল পুরো ম্যাচ জুড়ে। তবে  স্রোতের বিপরীতে বাংলাদেশ গোল খেতে খেতে একেবারে সংখ্যাটা হয়ে যায় তিন।
তাতে ফুটবলারদের ইনজুরি দূর্ভাগ্যেরও দায় আছে বটে। তবে দিনশেষে ব্যর্থতাটা তো জামালদেরই।  বাংলাদেশ যে তিন গোল হজম করেছে, তা বুরুন্ডিকে ফিরিয়ে দিয়েছে ফিলিন্তিন। একপেশে ফাইনালে তারা জিতেছে ৩-১ গোলের ব্যবধানে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর