× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৫ নভেম্বর ২০২০, বুধবার

বাজিতপুরে যুবককে পিটিয়ে হত্যা

বাংলারজমিন

বাজিতপুর (কিশোরগঞ্জ) প্রতিনিধি | ২৬ জানুয়ারি ২০২০, রবিবার, ৭:৩৪

বাজিতপুরে শ্রীবাস ঋষিদাস (৩৫) নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল শনিবার  সকাল ৯টার দিকে বাজিতপুর উপজেলার দীঘিরপাড় ইউনিয়নের ভুটঘর বালুর মাঠ থেকে তার মৃতদেহ উদ্ধার করে পুলিশ। নিহত শ্রীবাস ঋষিদাস একই ইউনিয়নের ঋষিপাড়ার রাম প্রসাদ ঋষিদাসের ছেলে এবং তিনি ভুটঘর বাজারে একটি সেলুনে কাজ করতেন। পুলিশ সুত্র জানায়, স্থানীয় লোকজন সকালে ভুটঘর বালুর মাঠের পাশে শ্রীবাসের রক্তাক্ত মৃতদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে এসে মৃতদেহ উদ্ধার করে। মরদেহের মাথাসহ সারা শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। কে বা কারা এ ঘটনাটি ঘটিয়েছে সে বিষয়ে কিছুই বলতে পারছে না পুলিশ। লাশ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
বাজিতপুর থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. খলিলুর রহমান পাটোয়ারী জানান, এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। হত্যায় কে বা কারা জড়িত সেটি বের করার চেষ্টা চলছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
হোসেন মাহবুব কামাল
২৫ জানুয়ারি ২০২০, শনিবার, ১১:৩৬

ঋষি সম্রদায়ের বিক্ষোভে উত্তাল বাজিতপুর।

অন্যান্য খবর