× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২৫ ফেব্রুয়ারি ২০২০, মঙ্গলবার

নরসিংদী থেকে অপহৃত দুই তরুণী সিলেটে উদ্ধার

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, সিলেট থেকে | ২৬ জানুয়ারি ২০২০, রবিবার, ৭:৩৪

নরসিংদী থেকে অপহৃত হওয়া দুই তরুণী সহ এক তরুণকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারের পর রাতে তাদের নরসিংদী পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। গত শুক্রবার সন্ধ্যায় নগরীর ক্বীন ব্রিজ এলাকা থেকে ওই দুই তরুণীকে উদ্ধার করা হয়। সিলেট কোতোয়ালি থানার এস আই মান্নান জানিয়েছেন- নরসিংদী সদর থানা পুলিশের কাছ থেকে এক তথ্যের ভিত্তিতে সিলেট নগরীর ক্বীন ব্রিজের নিচ থেকে নরসিংদীর স্কুল শিক্ষার্থী এক ছেলেকে আটক ও দুই মেয়েকে উদ্ধার করেছে এসএমপি’র কোতোয়ালি থানা পুলিশ। আটক ছেলের নাম মো. আচমান। সে নরসিংদী সদর থানার বেপারিপাড়া ৫০-২ এর বাসিতুর রহমান লিটনের ছেলে। সে দশম শ্রেণির ছাত্র। তার বিরুদ্ধে নরসিংদী সদর থানায় অপহরণ মামলা রয়েছে।
আচমানের বিরুদ্ধে তার সঙ্গের দুই মেয়েকে ফুসলিয়ে নিয়ে আসার অভিযোগ রয়েছে। তার সঙ্গে নিয়ে আসা মেয়ে দু’জন হচ্ছে  নবম শ্রেণির ছাত্রী। পুলিশের জিজ্ঞাসাবাদে তারা জানায়, গত বৃহস্পতিবার নরসিংদী থেকে তারা সিলেটে আসে। পরে শুক্রবার রাতেই নরসিংদী সদর থানা পুলিশের একটি টিম সিলেটে আসলে রাত ১১টার দিকে তাদের হাতে ছেলে ও মেয়েদের হস্তান্তর করে কোতোয়ালি পুলিশ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর