× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২০ ফেব্রুয়ারি ২০২০, বৃহস্পতিবার

চাটখিলে স্কুলছাত্রীর রহস্যজনক মৃত্যু

বাংলারজমিন

চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি | ২৬ জানুয়ারি ২০২০, রবিবার, ৮:২০

উপজেলার নোয়াখলা ইউনিয়নের সানোখালী গ্রামের মো. মানিক হোসেনের স্কুলপড়ুয়া মেয়ে মারিয়া আক্তার (১৩)-এর রহস্যজনক মৃত্যুর ঘটনা ঘটেছে। শুক্রবার সকাল ১০টার দিকে অজ্ঞান অবস্থায় মারিয়াকে চাটখিলের একটি বেসরকারি হাসপাতালে নিলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত বলে ঘোষণা করে। এলাকাবাসীর অভিযোগ মারিয়াকে তার মা মনি আক্তার মারধর করেছে। এতে মারিয়া জ্ঞান হারিয়ে ফেলে। পুলিশ দুপুর ১২টার দিকে মারিয়ার লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। বিকালে ময়নাতদন্তের জন্য মারিয়ার লাশ নোয়াখালী আবদুল মালেক উকিল মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে। জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ মারিয়ার মা ও বাবাকে থানায় নিয়ে যায়। বিকালে চাটখিল থানায় মারিয়ার মা কান্নাজড়িত কণ্ঠে বলেন, মারিয়া এবারে স্থানীয় খিলপাড়া উচ্চ বিদ্যালয় থেকে ৭ম শ্রেণির বার্ষিক পরীক্ষায় ৪ বিষয়ে ফেল করেছে।
শিক্ষকরা তাকে ৮ম শ্রেণিতে প্রমোশন দিচ্ছে না। বৃহস্পতিবার স্কুলে গেলে শিক্ষকরা তাকে ও মারিয়াকে অনেক বকাঝকা করে। তাই বাধ্য হয়ে মারিয়াকে পুনরায় ৭ম শ্রেণিতে ভর্তি করানো হয় বলে মারিয়ার মা জানান। মনি আক্তারের দাবি ৮ম শ্রেণিতে প্রমোশন না পেয়ে মারিয়া আত্মহত্যা করেছে। চাটখিল থানার ওসি আনোয়ারুল ইসলাম জানান, মারিয়ার মাথার পেছনে আঘাতের চিহ্ন রয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মারিয়া হত্যার সঠিক কারণ জানা যাবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর