× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২৫ ফেব্রুয়ারি ২০২০, মঙ্গলবার

সীতাকুণ্ডে আগুনে পুড়ে শিশুর মৃত্যু

বাংলারজমিন

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি | ২৬ জানুয়ারি ২০২০, রবিবার, ৮:২০

সীতাকুণ্ডে আগুনে পুড়ে শুপ্রভা বড়ুয়া নামে ছয় মাসের এক শিশু কন্যার মৃত্যু হয়েছে। গতকাল দুপুরে উপজেলার সলিমপুর এলাকায় এ ঘটনা ঘটে। সীতাকুণ্ড মডেল থানা ও স্থানীয় সূত্রে জানাজায়, সলিমপুর ইউনিয়নের জঙ্গল সলিমপুর ছিন্নমূল এলাকার বৌদ্ধ মন্দির পাহাড়ের উপরে ওমান প্রবাসী স্বপন বড়ুয়া তার স্ত্রী সুমী বড়ুয়া, তিন মেয়ে ও এক ছেলেকে নিয়ে বসবাস করে আসছিলেন। সুমি বড়ুয়া সকালে ঘর থেকে বের হলে দুই মেয়ে ও এক ছেলে চুলার আগুন নিয়ে খেলাধুলা করার সময় অসাবধানতাবশত তাদের টিনসেড ঘরে আগুন লেগে যায়। তাদের দুই মেয়ে ও এক ছেলে ঘর হইতে বাহির হয়ে চিৎকার করলে আশপাশের লোকজন পানি দিয়ে আগুন নেভানোর চেষ্টা করে।
কিন্তু পাহাড়ের উপর পানি স্বল্পতার কারণে আগুন নেভাতে দেরি হওয়ায় ঘরের ভিতর খাটের উপর শুয়ে থাকা শিশু কন্যা শুপ্রভা বড়ুয়া আগুনে পুড়ে মৃত্যুবরণ করে। সীতাকুণ্ড মডেল থানার ওসি (তদন্ত) শামিম শেখ জানান, এ ঘটনায় বিধি মোতাবেক আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর