× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২৫ ফেব্রুয়ারি ২০২০, মঙ্গলবার

খাগড়াছড়িতে হত্যাকাণ্ডের আসামি আটক

বাংলারজমিন

খাগড়াছড়ি প্রতিনিধি | ২৬ জানুয়ারি ২০২০, রবিবার, ৮:২১

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় অপহরণের পর আলো প্রদীপ ত্রিপুরা নামে এক যুবককে হত্যার ঘটনায় মামলার মূল হোতা সুমন্ত ত্রিপুরাকে গ্রেপ্তার করেছে মাটিরাঙ্গা থানা পুলিশ। শুক্রবার বিকালে জেলার গুঁইমারায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। গতকাল দুপুরে আদালতের মাধ্যমে সুমন্ত ত্রিপুরাকে কারাগারে প্রেরণ করা হয়েছে। গ্রেপ্তার হওয়া সুমন্ত ত্রিপুরা মাটিরাঙ্গার হিলছড়ি গ্রামের গোপাল সেন ত্রিপুরার ছেলে। মাটিরাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সামসুদ্দিন ভূঁইয়া জানান, নিহত আলো প্রদীপ ত্রিপুরা কবিরাজি কাজ জানতো। সে টাকার বিনিময়ে বিভিন্ন সময়ে মানুষের বিভিন্ন ধরনের কবিরাজি কাজ করে দিতো। প্রতিবেশীর এক আত্মীয়কে মন্ত্র করার অভিযোগে আলো প্রদীপ ত্রিপুরাকে অপহরণ করা হয়। অপহরণের পর হত্যা করে পাথর চাপা দিয়ে লাশ গুম করে হত্যাকারীরা।
স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে হত্যার ১৫ দিন পর আলো প্রদীপ ত্রিপুরার গলিত লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় নিহতের ভাই খোকন ত্রিপুরা মামলা করেছে। ওই মামলায় এখন পর্যন্ত ৪ জনকে গ্রেপ্তার করে কারাগারে পাঠানো হয়েছে। প্রসঙ্গত, গত বছরের ৩০শে ডিসেম্বর বাড়ি থেকে অপহৃত হয় আলো প্রদীপ ত্রিপুরা। অপহরণের ১৫ দিন পর ১৩ই জানুয়ারি বাড়ির পাশের হিলছড়ি জঙ্গল থেকে তার গলিত লাশ উদ্ধার করে পুলিশ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর