× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২৫ ফেব্রুয়ারি ২০২০, মঙ্গলবার

সারা দেশে দুর্ঘটনায় নিহত ৯

বাংলারজমিন

বাংলারজমিন ডেস্ক | ২৬ জানুয়ারি ২০২০, রবিবার, ৮:৫৬

সারা দেশে গতকাল সড়ক দুর্ঘটনায় অন্তত ৯ জন নিহত হয়েছেন। এদের মধ্যে আমতলীতে মা-মেয়েসহ ৩, দিরাইয়ে ২, মাধবপুরে ১, মদনে ১, মাদারীপুরে ১ ও শাহজাহানপুরে ১  জন রয়েছে। এসব দুর্ঘটনায় আহত হয়েছেন আরো অনেকে। বিস্তারিত প্রতিনিধিদের পাঠানো তথ্যে-
আমতলী (বরগুনা) প্রতিনিধি জানান, বরগুনার আমতলীতে  সড়ক দুর্ঘটনায় মা-মেয়েসহ তিন জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত আরো ১০ জন। আমতলী হাসপাতাল ও থানা সুত্রে জানা যায়, গতকাল সকাল ১১টার সময় কুয়াকাটাগামী মায়ের দোয়া পরিবহন আমতলী এ.কে সরকারি হাইস্কুল মোড়ে এসে একটি প্রাইভেট কারকে ধাক্কা দিয়ে রাস্তার ওপর  থাকা যাত্রী বোঝাই অটোগাড়ির উপর উঠিয়ে দেয়। এতে অটো গাড়িতে থাকা যাত্রী নূপুর (২৫), নূপুরের মেয়ে নিশাত (১০), নূপুরের বড় বোনের মেয়ে লামিয়া (১৪) ঘটনাস্থলেই মারা যান। নূপুরের অপর মেয়ে মমতাজ  (৫) গুরুতর আহত হয়।  এসময় রাস্তার পাশে থাকা রুবেল (২৫), লুনা (২৫), জব্বার (৪০), শাহবুদ্দিন (৩০)সহ আরো ১০ জন আহত হয়েছে।
মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি জানান, ঢাকা সিলেট মহাসড়কের হবিগঞ্জের মাধবপুর উপজেলার দরগা গেইট নামক স্থানে বাসের চাপায় জানে আলম(৩০) নামে এক পথচারীর মৃত্যু হয়েছে।
শনিবার সকালে এ ঘটনা ঘটে। নিহত জানে আলম হবিগঞ্জ জেলার লাখাই উপজেলার সিংহগ্রাম গ্রামের কাছম আলীর ছেলে।
মাদারীপুর প্রতিনিধি জানান, মাদারীপুর সদর উপজেলার ধুরাইল ইউনিয়নের হবিগঞ্জ সেতুতে দ্রুত গতির দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এসময় গুরুতর আহত হয়েছে আরো ২ জন। ঘটনাটি ঘটেছে শুক্রবার সন্ধ্যায় উপজেলার ধুরাইল ইউনিয়নের হবিগজ্ঞ সেতুর উপরে। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, সদর উপজেলার ধুরাইল ইউনিয়নের হবিগজ্ঞ সেতুতে দুইদিক থেকে আসা দুই মটরসাইলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাদারীপুর পৌরসভার চরখাগদী এলাকার খালেক হাওলাদারের ছেলে সুজন হাওলদার (২০), ফয়ছাল (২২) ও রাজৈর এলাকার শাওন গুরুতর আহত হয়। আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে নিলে কর্তব্যরত ডাক্তার সুজনকে মৃত ঘোষণা করে।
মদন (নেত্রকোনা) প্রতিনিধি জানান, নেত্রকোনার মদনে সড়ক দুর্ঘটনায় আহত সুজনা আক্তার (৬৫)  শুক্রবার রাতে  মারা গেছেন।  তিনি উপজেলার ফতেপুর দেওয়ান বাড়ির মৃত আজহার ইয়ার চৌধুরীর স্ত্রী।
দিরাই (সুনামগঞ্জ) প্রতিনিধি জানান, সুনামগঞ্জের দিরাই-মদনপুর সড়কে পিকআপ ভ্যানের চাপায় মোটরসাইকেল আরোহী দু’জনের মৃত্যু ও একজন আহত হয়েছেন। শনিবার বেলা সাড়ে ৪ টার দিকে দিরাই পৌর সদরের সুজানগর নামক স্থানে এ হতাহতের ঘটনা ঘটে। জানা যায়, দিরাই থেকে ছেড়ে যাওয়া পিকআপ ভ্যান বিপরিত দিক থেকে আসা মোটরসাইকেলকে চাপা দিলে মোটরসাইকেল আরোহী তিনজনই গুরুতর আহত হন। আহত অবস্থায় তাদেরকে দিরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার দু’জনকে মৃত ঘোষণা করেন। নিহতরা হলেন- করিমপুর ইউনিয়নের নাগেরগাঁও গ্রামের মৃত মিয়াধন উল্লার ছেলে আমেরিকা প্রবাসী নববিবাহিত মুমিন মিয়া (২৮) ও একই গ্রামের ধরণী দাসের ছেলে তারেশ দাস (৩০)। গুরুতর আহত অবস্থায় মোটরসাইকেল আরোহী বদলপুর গ্রামের মুকুল মিয়া (২৭) কে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়েছে।  
শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি জানান, চাচার বিয়ে খেয়ে বাড়ি যাওয়ার সময় ভ্যান উল্টে মারা গেল তার আপন ভাতিজী স্কুল ছাত্রী মদিনা খাতুন (১০) এ সময় ৫ জন আহত হয়। আহতরা হলো, মরিয়াম খাতুন (৪), শারমিন (৮), শাহনাজ (১৩), শাকিলা (১৫), সিয়াম (৩ ) ও আয়শা (১০)।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর