× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ১৯ ফেব্রুয়ারি ২০২০, বুধবার

৯৯৯-এ সেবা পেয়েছে অর্ধকোটি মানুষ: আইজিপি

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, মৌলভীবাজার থেকে | ২৬ জানুয়ারি ২০২০, রবিবার, ৮:৫৬

বাংলাদেশ পুলিশের মহা-পরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বলেছেন, পুলিশের ৯৯৯ সেবা দুই বছরে দুই কোটি মানুষের কাছ থেকে সাহায্যের আবেদন পেয়েছি। এর মধ্যে আমরা প্রায় অর্ধকোটি মানুষের কাছে সাহায্য সেবা পৌঁছে দিতে পেরেছি। পুলিশ চায় মানুষকে সেবা দিতে, মানুষকে সাহায্য করতে। পুলিশকে মানুষের আস্থা ও বিশ্বাসের জায়গায় নিয়ে যেতে চাই। সেই প্রচেষ্টাই অব্যাহত আছে। গতকাল (শনিবার) সন্ধ্যায় মৌলভীবাজার পুলিশ লাইন্স এ জেলা পুলিশের বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগীতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এই কথাগুলো বলেন। এ সময় তিনি উপস্থিত দর্শকদের প্রশ্ন করে জানতে চানতে পুলিশের কাছ থেকে আগের চেয়ে এখন মানুষ ভাল সেবা পাচ্ছে কি না?। হ্যাঁ সূচক উত্তর পেয়ে তিনি বলেন, আমরা পুলিশ আপনাদেরই সন্তান, স্বজন।
আমরা অন্য গ্রহ থেকে আসিনি। আমরা আপনাদের সহযোগিতা চাই। ভালো সেবা দিতে চাই। তিনি বলেন মাদকের বিষয়ে কোন আপস নেই। পুলিশ মাদকের বিরুদ্ধে জিরো ট্রলারেন্স ঘোষণা করেছে। এমনকি কোন পুলিশ সদস্যও যদি মাদকের সাথে জড়িত থাকে তাহলে তার বিরুদ্ধেও কঠোর ব্যবস্থা নেয়া হবে। আমরা আপনাদের পুলিশ হতে চাই, জনগণের পুলিশ হতে চাই। জনবান্ধব ও আপনাদের স্বপনের পুলিশ হতে চাই। জেলা পুলিশ সুপার ফারুক আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে পুলিশের উর্ধ্বতন কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিক সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ ও জেলা পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন। পরে প্রধান অতিথি বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Raju
২৬ জানুয়ারি ২০২০, রবিবার, ৯:৪৫

৯৯৯ এ আমি ও আমার অনেক পরিচিত সেবা পেয়েছেন।এটা প্রসংশনীয় উদ্যেগ।

অন্যান্য খবর