× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২২ ফেব্রুয়ারি ২০২০, শনিবার

নিরপেক্ষ নির্বাচন না দিলে আন্দোলনের হুমকি রাঙ্গার

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার, রংপুর থেকে | ২৬ জানুয়ারি ২০২০, রবিবার, ৯:০৪

জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা বলেছেন, আমরা নির্বাচন করবো। একটি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন আপনাদের (আওয়ামী লীগ) দিতে হবে। এটা গাইবান্ধা থেকে শুরু করেন। নিরপেক্ষ নির্বাচন হলে পরাজিত হলেও আমরা মেনে নেবো। কিন্তু আমাদের প্রার্থীকে জোর করে পরাজিত করা হলে রংপুরের মানুষ ১৯৭১ সালের ৩রা মার্চের মতো গর্জে উঠবে। সেই গর্জন গোটা দেশে ছড়িয়ে পড়বে। তিনি গতকাল শনিবার বিকালে রংপুর নগরীর শহীদ মোসলেম উদ্দিন ছাত্রাবাস মাঠে রংপুর মহানগর যুব সংহতির সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। মহানগর যুব সংহতির আহ্বায়ক শাহীন হোসেন জাকিরের সভাপতিত্বে সম্মেলনে বক্তব্য রাখেন, সিটি করপোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, যুব সংহতির কেন্দ্রীয় সভাপতি মো. আলমগীর শিকদার লোটন, সাধারণ সম্পাদক মো. ফখরুল আহসান শাহদাজা, জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব এসএম ইয়াসির, আবুল মাসুদ চৌধুরী নান্টু, জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাকসহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ।
সম্মেলনে মহানগর যুব সংহতির আহ্বায়ক শাহীন হোসেন জাকিরকে সভাপতি ও মহানগর যুব সংহতির সদস্য সচিব আলাল উদ্দিন কাদেরী শান্তিকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। সম্মেলনে রংপুর নগরীর ৩৩টি ওয়ার্ডের সহস্রাধিক নেতাকর্মী অংশ নেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর