× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২৫ ফেব্রুয়ারি ২০২০, মঙ্গলবার

রিয়াল ফরোয়ার্ডরা গোল পাবেন কি আজ!

খেলা

স্পোর্টস ডেস্ক | ২৬ জানুয়ারি ২০২০, রবিবার, ৯:০৯

লা লিগায় শেষ পাঁচ ম্যাচে ৬ গোল করেছে রিয়াল মাদ্রিদ। এতে দলের স্ট্রাইকারদের অবদান মাত্রই এক গোল। ফরাসি স্ট্রাইকার করিম বেনজেমার পা থেকে আসে গোলটি। লা লিগার শেষ চার ম্যাচে গোলহীন বেনজেমাও। আর লা লিগায় বার্সেলোনার সমান ৪৩ পয়েন্ট গ্যালাকটিকোদের। জিনেদিন জিদানের দলকে আজ রাতে আতিথ্য দেবে রিয়াল ভায়াদোলিদ। ২০ ম্যাচে ২২ পয়েন্ট নিয়ে তালিকার ১৫ নম্বরে আছে তারা। লা লিগায় শেষ সাত ম্যাচে জয়হীন দলটি।
চার ড্রয়ের বিপরীতে হার দুই ম্যাচে। নতুন বছরে সব প্রতিযোগিতা মিলিয়ে এক ম্যাচেও জিততে পারেনি ভায়াদোলিদ।
জিনেদিন জিদান আজ জয়ের সঙ্গে ফরোয়ার্ডদের পায়ে গোলও চাইবেন নিশ্চিতভাবে। রিয়াল ভায়াদোলিদের মাঠে নামার আগে গ্যারেথ বেলকে পাচ্ছে না জিদানের দল। কোপা দেল রে’র শেষ ৩২-এর লড়াইয়ে ইউনিয়নিস্তার বিপক্ষে চোটে পড়েন ওয়েলশ ফরোয়ার্ড। দুই ব্রাজিলিয়ান ফরোয়ার্ড ভিনিসিয়ুস জুনিয়র ও রদ্রিগো ফর্মে নেই। সার্বিয়ান তারকা লুকা ইয়োভিচও প্রত্যাশা মেটাতে ব্যর্থ। মিডফিল্ডার ও ডিফেন্ডাররা গোল করে মুখ রক্ষা করছেন ফরোয়ার্ডদের। ডিফেন্ডার কিংবা মিডফিল্ডাররা দলের জয়ে অবদান রেখে ফরোয়ার্ডদের লজ্জা বাড়িয়েছেন। লজ্জা ঘুচিয়ে বেনজেমা-ভিনিসিয়াস-জোভিচরা কি আজই ঘুরে দাঁড়াবেন?

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর