× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২৫ ফেব্রুয়ারি ২০২০, মঙ্গলবার

কোথায় যাচ্ছেন পাওলো দিবালা!

খেলা

স্পোর্টস ডেস্ক | ২৬ জানুয়ারি ২০২০, রবিবার, ৯:১১

মৌসুম শেষে জুভেন্টাস ছাড়ার আভাস দিয়েছেন আর্জেন্টাইন ফরোয়ার্ড পাওলো দিবালা। গতকাল সংবাদমাধ্যমে দিবালা নিজেই জুভেন্টাস ছাড়ার ইঙ্গিত দেন। আর্জেন্টাইন তারকার সম্ভাব্য গন্তব্য হতে পারে ইংল্যান্ড। গুঞ্জন শোনা যাচ্ছে, শীর্ষ ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড অথবা টটেনহ্যাম হটস্পার হতে যাচ্ছে দিবালার নতুন গন্তব্য।
সংবাদমাধ্যমে দিবালা বলেন,‘আমি ক্লাব ছাড়ার দ্বারপ্রান্তে রয়েছি। তবে শেষ মুহূর্ত পর্যন্ত কিছু বলা যায় না। আমার চুক্তির এখনো দুই বছর বাকি। জুভেন্টাস আমাকে নিয়ে কি ভাবছে সেটা গুরুত্বপূর্ণ। আমাকে দলে রাখবে নাকি ছেড়ে দেবে এটা তাদের ওপরই নির্ভর করছে।’ তিনি আরো বলেন,‘আমি জুভেন্টাসে ভালো আছি।
মাউরিসিও সারির জুভেন্টাসের দায়িত্ব নেয়াটা আমার জন্য ভালো হয়েছে। তিনি চান আমি এখানে থাকি। তবে ভবিষ্যত নিয়ে কিছু বলতে পারছি না।’ চলতি মৌসুমে দারুণ ছন্দে রয়েছেন পাওলো দিবালা। জুভেন্টাসের জার্সিতে ১১ গোল করার পাশাপাশি সতীর্থদের দিয়ে করিয়েছেন ৭ গোল। ২০১৫’তে ইতালিয়ন ক্লাব পালেরমো থেকে ৮ মিলিয়ন পাউন্ডে জুভেন্টাসে পাড়ি দেন দিবালা। জুভেন্টাসের হয়ে ১৪৬ ম্যাচে ৬৩ গোল করেছেন ২৬ বছর বয়সী আর্জেন্টাইন ফরোয়ার্ড।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর