× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ১৯ ফেব্রুয়ারি ২০২০, বুধবার

কোয়ার্টার ফাইনালের আগে যুবাদের ব্যাটিং নিয়ে চিন্তা

খেলা

স্পোর্টস রিপোর্টার | ২৬ জানুয়ারি ২০২০, রবিবার, ৯:১৪

নকআউট পর্বে যাওয়া আগেই নিশ্চিত করেছিল বাংলাদেশ। টানা দুই ম্যাচে জিম্বাবুয়ে ও স্কটল্যান্ডকে উড়িয়ে। পাকিস্তানের বিপক্ষে গ্রুপপর্বের শেষ ম্যাচটি ছিল দু’দলের মধ্যে গ্রুপ চ্যাম্পিয়ন হওয়ার মঞ্চ। বৃষ্টিতে ম্যাচ ভেসে যাওয়ার পর রান গড়ে গ্রুপের সেরা বাংলাদেশ। গ্রুপ ‘সি’তে তিন ম্যাচে বাংলাদেশের পয়েন্ট ৫, পাকিস্তানেরও একই। দু’দলেরই জয় দু’টি করে। আর শুক্রবারের ম্যাচে হয় পয়েন্ট ভাগাভাগি। শেষে রানরেটে অনেকটা এগিয়ে থেকে গ্রুপে শীর্ষে বাংলাদেশ।
আকবর আলীর দলের রানরেট যেখানে ৫.০০৮, পাকিস্তানের ২.৭০৬! গ্রুপ ‘সি’র সেরা বাংলাদেশ কোয়ার্টার ফাইনালে খেলবে ‘ডি’ গ্রুপের রানার্সআপের বিপক্ষে। আগামী মঙ্গলবার অনুষ্ঠিত হবে বাংলাদেশের কোয়ার্টার ফাইনাল। আর পাকিস্তান শেষ আটে খেলবে গ্রুপ ‘ডি’র সেরা আফগানিস্তানের বিপক্ষে। তার আগে টাইগার যুবাদের ব্যাটিং নিয়ে দুশ্চিন্তা। পাকিস্তানের বিপক্ষে পরিত্যক্ত হওয়া সবশেষ ম্যাচে আউট হওয়া ৯ ব্যাটসম্যানের মধ্যে ৬ জনই দুই অঙ্ক ছুঁতে পারেননি। দুই আউট হওয়া ও এক নটআউট ব্যাটসম্যান দুই অঙ্কে গেছেন কেবল। ওপেনার পারভেজ হোসেন ইমন ৫, মাহমুদুল হাসান জয় শূন্য, তৌহিদ হৃদয় ৪, অধিনায়ক আকবর আলী ৫, শামিম হোসেন ২, তানজিম হাসান সাকিব শূন্য ও রাকিবুল হাসান শূন্য রানে সাজঘরে হাঁটা দেন। কোয়ার্টার ফাইনালে তাই ব্যটসম্যানদের রানে ফেরাটা জরুরী।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর