× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২৫ ফেব্রুয়ারি ২০২০, মঙ্গলবার

যে তিন ক্রিকেটারকে মিস করেছেন বাংলাদেশ কোচ

খেলা

স্পোর্টস ডেস্ক | ২৬ জানুয়ারি ২০২০, রবিবার, ১১:৫২

বাংলাদেশের পাকিস্তান সফরের মূল ইস্যু হয়ে দাঁড়িয়েছিলো নিরাপত্তা। তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম দুটিতে হেরে সিরিজ হার নিশ্চিত হয়ে গেছে বাংলাদেশের। টাইগারদের টানা ব্যর্থতায় নিরাপত্তা ইস্যু এখন গৌণ। আলোচনায় এখন হতশ্রী ব্যাটিং, বোলাররাও দ্বিতীয় টি-টোয়েন্টিতে হতাশ করেছেন।
নিরাপত্তার কারণে আগেই পাকিস্তান সফর থেকে নাম প্রত্যাহার করে নেন মুশফিকুর রহীম। নিষেধাজ্ঞার কারণে দলে নেই সাকিব আল হাসানও। এছাড়া পিঠের ইনজুরি থেকে সেরে উঠলেও পুরোপুরি ফিট না হওয়ায় পাকিস্তান সফরে যেতে পারেননি পেস অলরাউন্ডার সাইফউদ্দিন। এই তিন জনের অভাব বোঝা গেছে প্রথম দুই ম্যাচেই। বাংলাদেশ কোচ রাসেল ডোমিঙ্গোও তিন গুরুত্বপূর্ণ ক্রিকেটারের অভাব টের পেয়েছেন।
লাহোরে দ্বিতীয় টি-টোয়েন্টিতে হারের পর টাইগার কোচ বলেন,‘সাকিব, মুশফিক ও সাইফউদ্দিন আমাদের প্রথম পছন্দের এবং গুরুত্বপূর্ণ সদস্য।
স্বাভাবিকভাবেই আমরা তাদের মিস করেছি। আমি মনে করি এটা অন্যদের জন্য দারুণ সুযোগ। স্কোয়াডে যারা আছেন তারাও নিজেদের সেরা প্রমাণ করেই দলে জায়গা পেয়েছেন। সঠিক সময়ে পারফর্ম করতে না পারায় তাদের ব্যর্থতাটা সামনে এসেছে।’

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর