× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ১৮ ফেব্রুয়ারি ২০২০, মঙ্গলবার

‘পুনর্বাসন ছাড়া বস্তিবাসীকে উচ্ছেদ করা হবে না’

ঢাকা সিটি নির্বাচন- ২০২০

স্টাফ রিপোর্টার | ২৬ জানুয়ারি ২০২০, রবিবার, ১২:২২

কাড়াইল বস্তিবাসীর উদ্দেশ্যে ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী তাবিথ আউয়াল বলেছেন, পুনর্বাসন ছাড়া বস্তিবাসীকে উচ্ছেদ করা হবে না। তিনি বলেন, গুলশান-বনানীতে সবচেয়ে ধনিরা বসবাস করে, তারপাশে কাড়াইল বস্তিতে সবচেয়ে হতদরিদ্ররা বসবাস। ধনি-দরিদ্রের এমন বৈষম্য থাকতে পারে না। তাই তাদের জন্য আগে দীর্ঘ মেয়াদী পুনর্বাসন ব্যবস্থা করতে হবে।

আজ সকাল পৌনে ১১টায় রাজধানীর কাড়াইল বস্তি মোশাররফ বাজার গেট থেকে ১৭তম দিনের গণসংযোগের আগে সংক্ষিপ্ত বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

ভোটারদের উদ্দেশ্যে তাবিথ আউয়াল বলেন, সময় এসেছে রুখে দাঁড়ানোর। অনেক ভয়ভীতি আসবে। ভয়কে জয় করে ঐক্যবদ্ধ হয়ে ব্যালটের মাধ্যমে জবাব দেবেন। নিজেদের উন্নয়নে ১লা ফেব্রুয়ারি ধানের শীষে ভোট দেবেন।

তিনি বলেন, দুর্নীতি-দুঃশাসনের জবাব ব্যালটের মাধ্যমে দিতে হবে।
পরিবর্তনের সময় এসেছে। ১লা ফেব্রুয়ারি ভোটের মাধ্যমে পরিবর্তন আনতে হবে, খালেদা জিয়া মুক্তি পাবে।

আজকের গণসংযোগে অংশ নেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান, বিএনপি নেতা  মোহাম্মদ শাহজাহান, খন্দকার আবু আশফাক, আহসান উল্লাহ  হাসান, সাবেক এমপি শাম্মি আক্তার, জাতীয় ঐক্যফ্রন্টের দপ্তর প্রধান জাহাঙ্গীর আলম মিন্টু, যুবদলের সভাপতি সাইফুল আলম নিরব, সাবেক সহ সভাপতি আলী আকবর চুন্নু, মহানগর উত্তর যুবদলের সাধারণ সম্পাদক এস এম জাহাঙ্গীর হোসেন, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মিলটন, লায়ন রাসেল আহমেদ প্রমুখ।

এছাড়া ঢাকা উত্তর সিটি নির্বাচনে ১৯ নম্বর ওয়ার্ডে বিএনপি মনোনীত প্রার্থী ফারুক হোসেন ভুইয়া (ঠেলাগাড়ি মার্কা), ২০ নম্বর ওয়ার্ডে মিজানুর রহমান বাচ্চু (ব্যাডমিন্টন র‌্যাকেট মার্কা) প্রচারণায় অংশ নেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর