× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২২ ফেব্রুয়ারি ২০২০, শনিবার

‘শিশুদের নিয়ে ভিন্ন একটি পরিকল্পনা আছে’

বিনোদন

| ২৮ জানুয়ারি ২০২০, মঙ্গলবার, ৭:৫৯

মডেল হিসেবে যাত্রা শুরু তার। এরপর দ্রুতই অভিনেত্রীদের কাতারে শামিল হন এই তারকা। নাটকের পাশাপাশি চলচ্চিত্রেও কাজ করেছেন তিনি। তবে মাঝে বিয়ে করে চলে যান লন্ডনে। বলা হচ্ছে দিলরুবা ইয়াসমিন রুহির কথা। সম্প্রতি তিনি দেশে ফিরেছেন। ফিরেই আবারো কাজ শুরু করেছেন। সাম্প্রতিক ব্যস্ততাসহ নানা বিষয়ে তার সঙ্গে কথা বলে লিখেছেন  কামরুজ্জামান মিলু

কেমন আছেন? দেশে ফিরেছেন কবে?
আমি স্বামী, সন্তান ও সংসার নিয়ে বেশ ভালো আছি।
গত ১২ই ডিসেম্বর দেশে ফিরেছি।

মুনসুর আলীর পরিচালনায় ‘সংগ্রাম’ বাংলাদেশে মুক্তি পেয়েছিল ২০১৪ সালে। এরপর ‘জিরো ডিগ্রি’ ও ‘গ্ল্যামার’ সিনেমায় অভিনয় করেছেন। নতুন কাজ কবে শুরু হবে?
আমার অভিনীত ‘সংগ্রাম’, ‘জিরো ডিগ্রি’ ও ‘গ্ল্যামার’ ছবিগুলো মুক্তির পর আমি ‘মায়ানগর’ নামে আরো একটি সিনেমায় কাজ করেছিলাম। তিনটি ছবি মুক্তির পর বেশ সাড়া পেয়েছিলাম। ‘মায়ানগর’ ছবিটি মুক্তির অপেক্ষায় রয়েছে। সম্প্রতি আবার কাজ শুরু করেছি। এ কারণে নিজের ওজন অনেক কমিয়েছি। ‘রঙ’সহ বেশ কয়েকটি ফ্যাশন হাউজের ফটোসেশনে মডেল হিসেবে কাজ করলাম।

নাটক বা চলচ্চিত্রে কি কাজ শুরু করার পরিকল্পনা রয়েছে?
টিভিসিতে কাজ করতে আমার  বেশ ভালো লাগে। টিভিসি, ওয়েব সিরিজ, খণ্ড নাটকে কিংবা ভালো সিনেমায় কাজ করার ইচ্ছে আছে। তবে ধারাবাহিক নাটকে অভিনয় করতে চাই না। বেশ কয়েকজন পরিচালকের সঙ্গে নতুন কাজ নিয়ে কথা হচ্ছে। ব্যাটে-বলে মিলে গেলে যে কোনো সময়ই শুটিং শুরু হবে।

সবশেষ ২০১৫ সালে আপনার ‘জিরো ডিগ্রি’ ছবিটি মুক্তি পায়। আবার কবে বড় পর্দায় দর্শকরা আপনাকে দেখতে পাবেন ?
আমি ভালো কিছু কাজ করার টার্গেট নিয়ে ফিরেছি। আমার অভিনীত ‘সংগ্রাম’ ছবিটি লন্ডনেও বেশ প্রশংসা পেয়েছে। গল্প নির্বাচনে আরো বেশি জোর দিতে হবে আমাদের। সামনে সিনেমার সুদিন আসবে বলে  আমি বিশ্বাস করি। তাই ভালো কাহিনী নির্বাচন করে কাজে ফিরতে চাই। নতুন সিনেমায়ও কাজের ইচ্ছে আছে আমার।

২০১৪ সালের ৫ই সেপ্টেম্বর ‘সংগ্রাম’ ছবির নির্মাতা মুনসুর আলীর সঙ্গে আপনার বিয়ে হয়। কেমন চলছে আপনাদের সংসার জীবন?
আমরা বেশ ভালো আছি। মুনসুর নতুন কাজের পরিকল্পনা নিয়ে ব্যস্ত। এদিকে আমার এখন দুই সন্তান। বড় ছেলের নাম রুহান এবং ছোটটার নাম সুবহান। রুহানের বয়স চার এবং সুবহানের দেড় বছর।

কলকাতার ‘গ্ল্যামার’ সিনেমায় অভিনয় করে সাড়া পেয়েছিলেন। আবার কি সেখানকার সিনেমায় কাজ করতে যাচ্ছেন?
মুনসুর আলীর ‘সিনেমা’ নামের একটি ছবিতে কাজ করার কথা রয়েছে। এ ছবির কাহিনীটা থাকবে সিনেমাকেন্দ্রিক। সামনে এর কাজ শুরু হবে। আপাতত নতুন কাজ নিয়ে এটুকুই বলতে চাই।

লন্ডনে তো অনেকদিন, সংসারের বাইরে কি নিয়ে ব্যস্ততা সেখানে?
গত নভেম্বরে লন্ডনে ‘ম্যাজিস্টিক ডিজাইন বাই রুহি’ নামে একটি ফ্যাশন লেভেলের ব্যবসা চালু করেছি। কাতান, বেনারসী, খাদিসহ নানা দেশীয় কাপড় ব্যবহার করে ভালো ড্রেস ডিজাইন করার চেষ্টা করছি। ডিজাইনের মধ্যে বৃটিশ ফিউশন থাকছে। ডিজাইনটা ইউরোপিয়ান এবং বৃটিশ ধরনের থাকছে। এ ছাড়া গত বছর শো স্টপার হিসেবে ‘লন্ডন বেঙ্গলি ওয়েডিং ফেয়ার’ নামের ফ্যাশন শোতেও কাজ করেছিলাম।

এ বছর কি সিনেমার কাজ দিয়েই ফিরবেন, নাকি ভিন্ন কিছু?
অভিনয়ের পাশাপাশি শিশুদের নিয়ে ভিন্ন একটি পরিকল্পনা আছে। সেটির জন্য শিশুতোষ গল্প নির্বাচন করেছি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর