× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২২ ফেব্রুয়ারি ২০২০, শনিবার

আবার একসঙ্গে

বিনোদন

স্টাফ রিপোর্টার | ২৮ জানুয়ারি ২০২০, মঙ্গলবার, ৭:৫৯

অভিনয় জীবনের শুরুতে দর্শকপ্রিয় অভিনেত্রী শানারেই দেবী শানু গুণী অভিনেতা আজিজুল হাকিমের সঙ্গে অনেক নাটকেই অভিনয় করেছিলেন। মাঝে কিছুদিনের বিরতির পর সর্বশেষ তিন বছর আগে আজিজুল হাকিমের সঙ্গে একটি নাটকে অভিনয় করেন তিনি। তিন বছর পর আবারো আজিজুল হাকিমের সঙ্গে বিটিভিতে প্রচারের জন্য একটি নাটকের কাজ গত রবি ও সোমবারে শেষ করলেন। নাটকের নাম ‘বই বিভ্রাট’। নাটকটি রচনা করেছেন রৈভ্য আহমেদ এবং প্রযোজনা করেছেন মো. মাহফুজার রহমান। মূলত একটি লাইব্রেরির বই হারিয়ে যাওয়ার পঞ্চাশ বছর পর বেশ মোটা অঙ্কের টাকার জরিমানাকে কেন্দ্র করেই নাটকের গল্প এগিয়ে যায়। নাটকটিতে বিভিন্ন চরিত্রে আরো অভিনয় করেছেন মাহমুদ সাজ্জাদ, ওয়াহিদা মল্লিক জলি ও সাঈদ বাবু। আগামী ১লা ফেব্রুয়ারি ভাষার মাসের শুরুর দিনেই রাত ৯টায় ‘বই বিভ্রাট’ নাটকটি বাংলাদেশ টেলিভিশনে প্রচার হবে।

এদিকে আজিজুল হাকিম অনিমেষ আইচের নির্দেশনায় দূরন্ত টিভির জন্য নির্মাণাধীন নতুন ধারাবাহিক ‘বোকা ভূত’ নাটকে নিয়মিত অভিনয় করছেন। অন্যদিকে আগামী একুশে গ্রন্থমেলায় শানুর লেখা উপন্যাস ‘লিপস্টিক’ ও কবিতার বই ‘প্রিয়তম মেঘ’ প্রকাশ হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর