× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২২ ফেব্রুয়ারি ২০২০, শনিবার

সাড়ে তিন ঘণ্টার লড়াইয়ে জিতলেন নাদাল

খেলা

স্পোর্টস ডেস্ক | ২৮ জানুয়ারি ২০২০, মঙ্গলবার, ৮:৪৮

ঘাম ঝরানো এক জয়ে অস্ট্রেলিয়ান ওপেনের কোয়ার্টার ফাইনালে উঠলেন রাফায়েল নাদাল। ১৯ গ্র্যান্ড স্লামজয়ী তারকা চতুর্থ রাউন্ডে নিক কিরগিওসকে হারান ৬-৩, ৩-৬, ৭-৬ (৮/৬), ৭-৬ (৭/৪) গেমে। ম্যাচের ব্যাপ্তি ৩ ঘণ্টা ৩৮ মিনিট! এ নিয়ে ১২তম বারের মতো অস্ট্রেলিয়ান ওপেনের কোয়ার্টার ফাইনালে নামা লেখালেন বর্তমান ‘নাম্বার ওয়ান’ নাদাল। গতকাল তার সঙ্গে শেষ আটের টিকিট কাটেন পঞ্চম বাছাই ডমিনিক টিম, সপ্তম বাছাই আলেকজান্দার জভরেভ ও পঞ্চম বাছাই স্তান ভাভরিঙ্কা। নাদাল লড়বেন অস্ট্রিয়ার ডমিনিক টিমের বিপক্ষে। টিম সরাসরি ৬-২, ৬-৪, ৬-৪ গেমে হারান দশম বাছাই ফ্রান্সের গায়েল মনফিলসকে। জার্মান তারকা জভরেভও সরাসরি ৬-৪, ৬-৪, ৬-৪ গেমে উড়িয়ে দেন ১৭তম বাছাই রাশিয়ার আন্দ্রে রুভলেভকে। কোয়ার্টার ফাইনালে জভরেভের প্রতিপক্ষ তিন গ্র্যান্ড স্লামজয়ী ভাভরিঙ্কা।
অস্ট্রেলিয়ান ওপেনে ২০১৪ সালের চ্যাম্পিয়ন ভাভরিঙ্কার জয়টা অত সহজে ধরা দেয়নি। পাঁচ সেটের ম্যারাথন ম্যাচে চতুর্থ বাছাই দানিল মেদভেদেভকে তিনি হারান ৬-২, ২-৬, ৪-৬, ৭-৬ (৭/২), ৬-২ গেমে। এই ম্যাচের ব্যাপ্তি ছিল ৩ ঘণ্টা ২৫ মিনিট।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর