× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২২ ফেব্রুয়ারি ২০২০, শনিবার

সিরিজ খুইয়ে রাতেই দেশে ফিরেছে বাংলাদেশ

খেলা

স্পোর্টস রিপোর্টার | ২৮ জানুয়ারি ২০২০, মঙ্গলবার, ৮:৪৯

লাহোরের বৃষ্টি আর থামলো না।  টস করতেও নামতে পারলেন না দু’দলের অধিনায়ক। শেষ পর্যন্ত পরিত্যক্তই হলো বাংলাদেশ-পাকিস্তানের তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি ম্যাচ। গতকাল লাহোরে টানা বৃষ্টির কারণে কাট অফ টাইমের আধঘণ্টা আগেই ম্যাচ পরিত্যক্ত ঘোষণা করেন আম্পায়াররা। আর শুরুর দুই ম্যাচ জিতে সিরিজ আগেই নিশ্চিত করায় নিয়মরক্ষার ম্যাচ থেকে সান্ত্বনারও কিছু পেল না বাংলাদেশ। নিরাপত্তা নিয়ে শঙ্কার মধ্যে সিরিজ খেলে রাতেই ভাড়া করা বিমানে দেশে ফিরেছেন মাহমুদুল্লাহরা।
শেষ ম্যাচে ব্যাপক পরিবর্তনের কথা জানিয়েছিলেন বাংলাদেশ দলের কোচ রাসেল ডমিঙ্গো। তাই এ ম্যাচে দেখা যেতে পারতো একাদশের বাইরে থাকা খেলোয়াড়দের। ম্যাচ পরিত্যক্ত হওয়ায় লাভটা পাকিস্তানেরই। আইসিসি টি-টোয়েন্টি র‌্যাঙ্কিংয়ের শীর্ষস্থান ধরে রেখেছে পাকিস্তান।
এ ম্যাচে হারলে দ্বিতীয় স্থানে নেমে যেতো তারা।  পাকিস্তানের বিপক্ষে প্রথম ম্যাচে কিছুটা লড়াই করলেও দ্বিতীয় টি-টোয়েন্টিতে বাজেভাবে হার দেখে টাইগাররা। ১৪১ রানের পুঁজি নিয়ে ৫ উইকেটে হারে প্রথম ম্যাচে। আর দ্বিতীয় ম্যাচে ১৩৭ রানের লক্ষ্য ছুঁড়ে ৯ উইকেটে হার দেখে সফরকারীরা। আর দুই ম্যাচেই বাংলাদেশের ব্যাটসম্যানদের খেলার ধরণ নিয়ে বেশ সমালোচনা। লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে আগে ব্যাটিং করে কোনো দলের সর্বনিম্ন রানের রেকর্ডটি এখন বাংলাদেশের।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর