× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২২ ফেব্রুয়ারি ২০২০, শনিবার
আলাপন

‘আমাদের সম্পর্ক নিয়ে কিছু বলতে চাই না’

বিনোদন

| ২৮ জানুয়ারি ২০২০, মঙ্গলবার, ৯:৫০

জনপ্রিয় অভিনেত্রী শারমিন জোহা শশী। ‘হাজার বছর ধরে’ চলচ্চিত্রের মধ্য দিয়ে সবার নজরে আসেন তিনি। তবে এ অভিনেত্রী এখন ছোট পর্দায় ব্যস্ত সময় পার করছেন। টিভি নাটকের পাশাপাশি গেল রোববার একটি বিজ্ঞাপনের মডেল হয়েছেন তিনি। ব্যস্ততা ও সমসাময়িক নানা বিষয়ে তার সঙ্গে কথা বলে লিখেছেন এন আই বুলবুল

নতুন বিজ্ঞাপনটি সম্পর্কে বলুন।
প্রায় দেড় বছর পর সিঙ্গারের একটি পণ্যের বিজ্ঞাপনে মডেল হলাম। খুব সুন্দর ভাবে কাজটি শেষ করেছি। এটি নির্মাণ করেছেন রুমন আহমেদ। এর আগের বিজ্ঞাপনটিও ছিল সিঙ্গারের অন্য একটি পণ্যের।


‘হাজার বছর ধরে’ চলচ্চিত্রের পর ক্যারিয়ারের লম্বা সময় পার করছেন। এ সময়টুকু নিয়ে কতটা সন্তুষ্ট?
আমি ক্যারিয়ার নিয়ে সব সময় সন্তুষ্ট থাকি। ক্যারিয়ারে এমন সময় কখনো আসেনি যেখানে আমাকে এক মাস কাজ না করে থাকতে হয়েছে। আমার ক্যারিয়ারের শুরুর দিকের অনেকেই এখন কাজ করছেন না। সেখানে সব সময় আমি আমার মতো করে কম-বেশি কাজ করছি। নিয়মিত দর্শক আমাকে দেখতে পাচ্ছেন। এতেই আমি খুশি।

নতুন বছরে এরইমধ্যে এক মাস পেরিয়ে গেল। পরিকল্পনা অনুযায়ী কি কাজ করতে পারছেন?
আমার পুরো বছর নিয়ে আমি বিশেষ কোনো পরিকল্পনা করি না। আমি মনে করি আমাকে দিয়ে যখন যা হওয়ার তা হবেই। এ নিয়ে হায় হায় করার কোনো মানে নেই। যে নির্মাতা আমার ওপর আস্থা রাখেন তিনি আমাকে নিয়ে কাজ করবেন এটা বিশ^াস করি। বর্তমানকে আমি বেশি জোর দিই।

টিভি নাটকের জন্য এখনকার সময়টা কেমন মনে করেন?
আমাদের দর্শকের পছন্দের জায়গা পরিবর্তন হয়েছে। একইসঙ্গে আমরা নাটকের গল্প থেকে সরে এসেছি। তিন বছর আগেও গল্পনির্ভর নাটকে নিয়মিত কাজ করেছি। এখন নাটকে দু’তিনটি চরিত্রের বেশি নির্মাতারা রাখতে চায় না। গল্পনির্ভর নাটক বাদ দিয়ে কমেডি নাটকে সবাই মনোযোগী। আমি ক্যারিয়ারের শুরুর দিকে দেখেছি কমেডি নাটকেও অনেক সুন্দর গল্প থাকে। কিন্তু এখন সে বিষয়টি নেই। আমি মনে করি নাটকের গল্প নির্বাচনে আমাদের আরো মনোযোগী হওয়া প্রয়োজন।

ধারাবাহিক নাটকের ব্যস্ততা কেমন?
এখন চারটি ধারাবাহিক নাটকে কাজ করছি। এগুলো হলো জাহিদ হাসানের ‘হুলস্থুল’, আজাদ আবুল কালামের ‘টুইন ভিলেজ’, বিপ্লব হায়দারের ‘জুলি বিউটিফুল’ ও শাহিন সরকারের ‘জ্ঞানি গঞ্জের পন্ডিতেরা’।

চলচ্চিত্রে নেই কেন?
আমার কাছে চলচ্চিত্রের প্রস্তাব আসে। কিন্তু যে প্রস্তাবগুলো পাই সেগুলো মনে দাগ কাটে না। এ কারণেই চলচ্চিত্রে কাজ করা হচ্ছে না। তবে আমার অভিনীত একটি মাত্র চলচ্চিত্রের জন্যই এখনো দর্শকের কাছ থেকে যে প্রশংসা পাই তা অভিনেত্রী হিসেবে বড় স্বার্থকতা বলে মনে করি।
নীল নামের একজনের সঙ্গে প্রেম করছেন বলে শোবিজে গুঞ্জন রয়েছে। এ বিষয়ে কিছু বলুন।
নীল প্যারিসে আছে। সেখানে সে তার নিজের ক্যারিয়ার নিয়ে ব্যস্ত। আমি আমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছি। আমাদের সম্পর্ক নিয়ে কিছু বলতে চাই না। বিয়ে বিষয়ে জানতে চাইলে বলবো, এ বছর বিয়ে করছি না। আপাতত নিজের ক্যারিয়ার নিয়েই ব্যস্ত থাকতে চাই।

নিজেকে নিয়ে আপনার মন্তব্য কি?
আমি কাজপাগল মানুষ। নিজের কাজ নিয়ে থাকতে চাই। একজন মানুষের চারপাশে নানা ধরনের মানুষ থাকে। কারো সঙ্গে প্রতিযোগিতা না করে নিজের ভালোটুকু দেয়াই আমা লক্ষ্য।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর