× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২২ ফেব্রুয়ারি ২০২০, শনিবার

গোপন বিষয় রইলো না গোপন

বিনোদন

বিনোদন ডেস্ক | ২৮ জানুয়ারি ২০২০, মঙ্গলবার, ১১:২৬

বলিউড অভিনেত্রী ঊর্বশী রাউতেলা বর্তমানে র‌্যাম্প শো ও টিভিসি নিয়ে ব্যস্ত সময় পার করছেন। সর্বশেষ তার অভিনীত ‘পাগলপান্তি’ ছবিটি মুক্তি পায় গত বছর। এরপর আর নতুন কোন ছবিতে দেখা যায়নি তাকে। তবে এবার নতুন ছবি নিয়ে হাজির হচ্ছেন তিনি। ঊর্বশী এ ছবির মাধ্যমে চমকই দেখাতে চলেছেন বলা যায়। যদিও ছবিটির নাম ঠিক হয়নি। এটি প্রযোজনা করছেন একতা কাপুর। তবে বেশ গোপনে এর শুটিং হয়েছে।
এরইমধ্যে ছবির অর্ধেক কাজ শেষ হয়েছে। তবে বিষটি গোপন রাখতে চাইলেও তা আর হয়নি। কারণ এরইমধ্যে ছবিতে ঊর্বশীর একটি রগরগে দৃশ্যের ছবি প্রকাশ হয়ে গেছে।

এ ছবিতে দেখা যাচ্ছে একজন তরুণ অভিনেতার সঙ্গে বিছানায় অন্তরঙ্গ নায়িকাকে। আর বিয়ষটি সামনে আসতেই ছবিটি নিয়ে মুখ খুলেছেন ঊর্বশী। জানা গেছে, এ ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন তিনি। ছবিতে নানা রূপে তাকে দেখা যাবে। এক এক সময় এক এক রূপ ধারণ করেন তিনি। এ বিষয়ে ঊর্বশী বলেন, অনেকটা গোপনেই এর অর্ধেক শুটিং শেষ হয়েছে। কারণ আমরা চেয়েছিলাম এটা চমক হিসেবে দর্শকদের কাছে আসুক। তবে শুটিংয়ের একটি দৃশ্যের ছবি প্রকাশ হয়ে যায়। বিষয়টি অনাকাঙ্খিত হলেও দর্শকদের কাছে বিষয়টি চমক হয়েই ধরা দিয়েছে। আমি মনে করি এটা আমার ক্যারিয়ারের অন্যতম ছবি হতে চলেছে। এখানে কয়েকটি রূপে আমাকে দেখা যাবে। তবে ছবির গল্প নিয়ে এখনই কিছু বলতে চাই না।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর