× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২১ ফেব্রুয়ারি ২০২০, শুক্রবার

ইন্টার মিলানে যোগ দিলেন এরিকসেন

খেলা

স্পোর্টস ডেস্ক | ২৮ জানুয়ারি ২০২০, মঙ্গলবার, ৭:৩৬

টটেনহ্যাম হটস্পারের সঙ্গে ৭ বছরের সম্পর্ক ছিন্ন করে ইতালিয়ান জায়ান্ট ইন্টার মিলানে যোগ দিলেন ক্রিস্টিয়ান এরিকসেন। বৃটিশ সংবাদ সংস্থা বিবিসি জানিয়েছে, ২৭ বছর বয়সী এই ডেনিশ প্লেমেকারকে নিতে ১৬.৯ মিলিয়ন পাউন্ড (২০ মিলিয়ন ইউরো) খরচ করতে হয়েছে ইন্টারকে। ২০১৩তে ডাচ ক্লাব আয়াক্স হতে ইংলিশ ক্লাব টটেনহ্যামে নাম লেখান এরিকসেন। স্পারদের হয়ে সব প্রতিযোগিতায় ৩০৪ ম্যাচ খেলে ৬৯ গোল করেছেন তিনি।

এরিকসেনের ইন্টারে যোগ দেয়ার বিষয়টি নিশ্চিত করেছে উভয় ক্লাব। এক টুইট বার্তায় টটেনহ্যাম লিখেছে, ‘আমরা নিশ্চিত করছি, ইন্টার মিলানে এরিকসেনের দলবদল সম্পন্ন হয়েছে আজ। তোমার উজ্জ্বল ভবিষ্যত কামনা করছি আমরা।’ ইন্টার মিলানও সামাজিক যোগাযোগমাধ্যমে এরিকসেনের ছবি পোস্ট করেছে।

বর্তমান সময়ের অন্যতম সেরা প্লেমেকার ভাবা হয় এরিকসেনকে। ২০১৩তে ইংলিশ প্রিমিয়ার লীগে অভিষেকের পর ২২৫ ম্যাচে ৫১ গোল আর ৬২ অ্যাসিস্ট করেছেন তিনি। এই সময়ে প্রিমিয়ার লীগের অন্য যেকোনো প্লেমেকারের চেয়ে অ্যাসিস্টে এগিয়ে এরিকসেন।
সুযোগ তৈরি করেছেন ৫৭১টি। যা মেসুত ওজিল ও ইডেন হ্যাজার্ডের চেয়েও বেশি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর