× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২০ ফেব্রুয়ারি ২০২০, বৃহস্পতিবার

খেলাধুলার মাধ্যমে যুবসমাজকে মাদক থেকে ফিরিয়ে আনা সম্ভব : ক্রীড়া প্রতিমন্ত্রী

খেলা

স্টাফ রিপোর্টার, টঙ্গী থেকে | ২৮ জানুয়ারি ২০২০, মঙ্গলবার, ৭:৫৪

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ্ব জাহিদ আহসান রাসেল এমপি বলেছেন, নিয়মিত খেলাধুলা চর্চার মাধ্যমে যুবসমাজকে মাদকের নেশা থেকে সুস্থ জীবনে ফিরিয়ে আনা সম্ভব। সোমবার টঙ্গী নোয়াগাঁও ক্রীড়া ও সমাজকল্যাণ সংঘের উদ্যোগে শহীদ আহসান উল্লাহ মাস্টার স্মৃতি টি-২০ গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

নোয়াগাঁও ক্রীড়া ও সমাজকল্যাণ সংঘের সভাপতি আমজাদ হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সোহেল রানার সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংগঠনের প্রধান পৃষ্ঠপোষক খাদিজা রাসেল, গাজীপুর মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ¦ কাজী ইলিয়াস আহমেদ, টঙ্গী থানা আওয়ামীলীগের সভাপতি ফজলুল হক, সাধারণ সম্পাদক রজব আলী প্রমুখ। আলোচনা সভা শেষে ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন ঊষার আলো সংগঠনের খেলোয়াড়দের হাতে পুরস্কার তুলে দেয়া হয়। ফাইনালে ঊষার আলো সংগঠন ১৮ রানে পরাজিত করে ব্যাংক মাঠ বস্তি সোসাইটিকে। গত ২৭শে জুলাই ৪৮ দলের অংশগ্রহণে টঙ্গী পাইলট স্কুল অ্যান্ড গালর্স কলেজ মাঠে এই টুর্নামেন্ট শুরু হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর