× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২২ ফেব্রুয়ারি ২০২০, শনিবার

হঠাৎ করেই...

বিনোদন

স্টাফ রিপোর্টার | ২৮ জানুয়ারি ২০২০, মঙ্গলবার, ৭:৫৮

দেশীয় নাট্যাঙ্গনের এক সময়ের জনপ্রিয় অভিনেতা টনি ডায়েস দীর্ঘদিন ধরে সপরিবারে আমেরিকায় বসবাস করছেন। ছয় বছর পর গত বুধবার দেশে এসেছিলেন তিনি। দেশে এসেই কলেজ জীবনের বন্ধুদের সঙ্গে সময় কাটাতে চলে গিয়েছিলেন কক্সবাজার। সেখানে টানা কয়েকদিন থাকার পর ঢাকায় ফিরে গেল সোমবার রাত একটার ফ্লাইটে আবার আমেরিকার উদ্দেশ্যে উড়াল দেন। কিন্তু যাওয়ার আগে অনেকটা হঠাৎ করেই অনেক নাটকের সহশিল্পী তারিন জাহানের আয়োজনে টনি ডায়েস তার দীর্ঘদিনের বেশ কয়েকজন সহশিল্পীর সঙ্গে এক প্রাণবন্ত আড্ডায় মিলিত হয়েছিলেন। রাজধানীর বনানীর একটি অভিজাত রেঁস্তোরায় বিকেল চারটা থেকে রাত প্রায় আটটা পর্যন্ত টনি ডায়েসের সঙ্গে আড্ডা দিতে যারা উপস্থিত হয়েছিলেন তারা হচ্ছেন আজিজুল হাকিম, শহীদুজ্জামান সেলিম, তৌকীর আহমেদ, তানভীন সুইটি, জিনাত হাকিম, গোলাম ফরিদা ছন্দা, রুনা খান, মৌসুমী নাগ, আশনা হাবিব ভাবনা, এস এ হক অলিক, শান্তা রহমানসহ আরো অনেকে। খুব অল্প সময়ের মধ্যে তারিনের উদ্যোগে টনি ডায়েসের সঙ্গে সুন্দর মুহুর্ত কাটাতে পেরে আগতরা ছিলেন বেশ উচ্ছসিত। সুন্দর এই আয়োজনের জন্য তারা তারিনকে বিশেষ ধন্যবাদ জানান।
মাত্র কয়েক ঘন্টার মধ্যে সবার সঙ্গে দেখা হওয়াতে টনি ডায়েসও ছিলেন বেশ উচ্ছ্বসিত। এ প্রসঙ্গে তিনি বলেন, সত্যি বলতে কী সবাই আমাকে যে খুব ভালোবাসে, খুব মিস করে এই হঠাৎ করে আয়োজনের মধ্যদিয়ে তাই প্রমাণ হলো। তারিনই মূলত এই উদ্যোগটা নেয়। আমি ভেবেছিলাম দু’একজন আসবে। কিন্তু সেলিম ভাই, তৌকীর ভাইসহ বাকি যারা এসেছিলেন সবাই আমাকে রীতিমতো মুগ্ধ করে রেখেছিলেন পুরোটা সময়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর