× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২২ ফেব্রুয়ারি ২০২০, শনিবার

সমানতালে

বিনোদন

স্টাফ রিপোর্টার | ২৯ জানুয়ারি ২০২০, বুধবার, ৭:৫৯

ছোট ও বড় পর্দায় বর্তমানে সমানতালে অভিনয় করছেন ইমু শিকদার। সোহেল রানা পার্থর পরিচালনায় জাহিদ হাসানের বিপরীতে ‘সলতে’, সরদার রোকনের পরিচালনায় ও এফ এস নাঈমের বিপরীতে ‘প্রিয়ন্তি’ নাটকে অভিনয় করে বেশ জনপ্রিয়তা পান এ পর্দাকন্যা। সম্প্রতি নঈম ইমতিয়াজ নেয়ামূলের ‘গাঙচিল’ ছবিসহ বেশ কয়েকটি নাটকে অভিনয় করেছেন ইমু শিকদার। নিজের সাম্প্রতিক ব্যস্ততা নিয়ে তিনি বলেন, নতুন বছরে আমার অভিনীত বেশকিছু নতুন কাজ আসবে। এরমধ্যে নঈম ইমতিয়াজ নেয়ামূলের একটি খণ্ড নাটক ও চলচ্চিত্রে অভিনয় করলাম। ‘ফেক আইডি’ নামে খণ্ড নাটকের পাশাপাশি নেয়ামূল ভাইয়ের পরিচালনায় ‘গাঙচিল’ ছবিতে কাজ করছি। আমার সহশিল্পী হিসেবে আনিসুর রহমান মিলন ভাই অভিনয় করছেন। এ সিনেমায় লাকী  নামের চরিত্রে অভিনয় করছি।
প্রতিবাদী একটি মেয়ের চরিত্রে দর্শকরা এখানে আমাকে দেখতে পাবেন। এছাড়া নতুন আরো কিছু নাটকে অভিনয় করছি। আশা করি, দর্শকরা নতুন কাজগুলো পছন্দ করবেন। সিনেমার কাজের বাইরে ইমু শিকদার অভিনীত এবং মুসাফির রনি পরিচালিত ‘তোলপাড়’ নামের ধারাবাহিক নাটকটি সামনে আরটিভিতে প্রচার হবে। এছাড়া এসকে শুভর পরিচালনায় ‘নেমোক’ নামে একটি খণ্ড নাটকেও অভিনয় করেছেন ইমু। এতে আরো অভিনয় করেছেন মৌসুমী হামিদ ও রওনক হাসান। সামনে এগুলো ক্রমান্বয়ে প্রচার হবে বলেও জানালেন এই অভিনেত্রী।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর