× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ১৯ ফেব্রুয়ারি ২০২০, বুধবার

শাহজাদপুরে যানজট নিরসনে পৌর মেয়রের মাইকিং

বাংলারজমিন

শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি | ২৯ জানুয়ারি ২০২০, বুধবার, ৮:০৪

 শাহজাদপুর পৌর এলাকায় যানজটের শহর হয়ে দাঁড়িয়েছে। পৌর এলাকায় রিকশা, অটোভ্যান, লছিমন, করিমনের চলাচলে সাধারণ মানুষের চরম সমস্যা হয়ে দাঁড়িয়েছে। প্রায়শ’ই ঘটছে শহরে দুর্ঘটনা। ১ কিলোমিটার দ্বারিয়াপুর বিসিক থেকে থানার ঘাট ব্রিজ পর্যন্ত সকাল থেকে থেকে সন্ধ্যা পর্যন্ত তীব্র যানজটের সৃষ্টি হয়। যানজট নিরসনের লক্ষ্যে অবশেষে গত ১০ দিন ধরে শাহজাদপুর পৌরসভার মেয়র (ভারপ্রাপ্ত) আব্দুর রাজ্জাক পৌরসভার সাধারণ মানুষের চলাচল নিরসনে সকাল ৮টা থেকে রাত ৮টা পর্যন্ত পৌর এলাকার প্রধান সড়কে ইট ও বালি বোঝাই ট্রাক, নছিমন, করিমন, ভটভটি চলাচলে এবং রাস্তার দুইপাশে অবৈধভাবে মোটরসাইকেল রাখা, সাইনবোর্ড ও জনগণের সড়ক দখল করে অবৈধ দখলদারদের সরাতে গতকাল শহরে মাইকিং করে এ সকল বিষয়ে সতর্ক করে দেন। নয়তো আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। দীর্ঘদিন পরে জনসাধারণের জন্য এ ব্যবস্থা গ্রহণ করায় পৌরবাসীর মধ্যে আনন্দ উল্লাস লক্ষ্য করা গেছে।
 ভারপ্রাপ্ত মেয়র আব্দুর রাজ্জাক জানান, আমি জনগণের সেবক পৌর এলাকায় যানজট নিরসনে ও অবৈধ দখলদারদের উচ্ছেদ করে জন সাধারণের চলাচলের জন্য সব রকম ব্যবস্থা গ্রহণ করবো।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর