× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ১৯ ফেব্রুয়ারি ২০২০, বুধবার

রংপুর ডাকঘরের ৪ কর্মচারী প্রত্যাহার

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, রংপুর থেকে | ২৯ জানুয়ারি ২০২০, বুধবার, ৮:১১

সাংবাদিকের ওপর হামলার ঘটনায় রংপুর প্রধান ডাকঘরের ৪ কর্মচারীকে প্রত্যাহার করেছে কর্তৃপক্ষ। এরা হলেন- ডাকঘরের সহকারী পোস্ট মাস্টার শাহনাজ বেগম, কম্পিউটার অপারেটর সৈয়দা আফরোজ পলি, গাড়ি চালক ফরহাদ হোসেন এবং চুক্তিভিত্তিক কর্মচারী সাহেব আলী। গতকাল দুপুরে ডেপুটি পোস্ট মাস্টার প্রদীপ কুমার তাদের প্রত্যাহার করেন।
জানা যায়, গতকাল বেলা ১১টায় একুশে টিভি’র রংপুর প্রতিনিধি লিয়াকত আলী বাদল তার প্রতিষ্ঠানের কাজে ডাকবিভাগে চিঠি পোস্ট করার পর ডাক বিভাগের বাথরুম ব্যবহার করা নিয়ে সেখানকার কর্মচারীদের সাথে কথা কাটাকাটি হয়। সরকারী দপ্তরের বাথরুম কেন ব্যবহার করতে দেয়া হবে না ওই সাংবাদিক ও তার ক্যামেরপার্সন জানতে চাইলে ডাকবিভাগের কর্মচারী শাহনাজ, পলি, ফরহাদ, সাহেব আলী তাদের ধাক্কাধাক্কিসহ কিল-ঘুষি মারে। সেই সাথে নিজেরাই অফিস ভাঙচুর করে সাংবাদিকদের ডাকাতির মামলা দেয়ার ভয় দেখানো হয়। পরে স্থানীয় সাংবাদিকরা ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে ডাকঘরের সামনে কাচারী বাজারের রাস্তা অবরোধ করে বিক্ষোভ করে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা চালায়।
প্রায় আড়াই ঘণ্টা সড়ক অবরোধের পর ডেপুটি পোস্ট মাস্টার প্রদীপ কুমার ঘটনাস্থলে উপস্থিত হয়ে সাংবাদিকদের শান্ত করে এবং ৪ কর্মচারীকে প্রত্যাহারের ঘোষণা দেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর