× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২২ ফেব্রুয়ারি ২০২০, শনিবার

‘নিজের বিয়ের খবর নিজেই জানি না’

বিনোদন

বিনোদন ডেস্ক | ২৯ জানুয়ারি ২০২০, বুধবার, ১১:২৮

আমি নিজেই সত্যি বলতে নিজের বিয়ের খবর জানি না। কাজ নিয়ে এতটাই ব্যস্ত যে, এর বাইরে কোনোকিছুর প্রস্তুতি নেওয়া এখনই সম্ভব নয়। তবে দেখছি অনেক গণমাধ্যমেই আমার বিয়ের খবর নিশ্চিত হয়ে গেছে। এগুলো নেতিবাচক হলেও আমি বেশ আনন্দ পাচ্ছি। কারণ সত্যটা আমি জানি। আসলে বিয়ের তারিখ নির্ধারিত হলে সেই খবর পারিবারিকভাবে দেওয়া হবে। সম্প্রতি এক সাক্ষাৎকারে বিয়ে নিয়ে এমন মন্তব্যই করলেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। রণবীর কাপুর ও আলিয়া যে বিয়ে করছেন, সেই খবর সবারই জানা।
যদিও এ নিয়ে গণমাধ্যমে সরাসরি কোনো মন্তব্য করেননি তারা। তবে তাদের পরিবার ও ঘনিষ্ঠ সূত্রে বিষয়টির নিশ্চয়তা পাওয়া গেছে অনেকবার। গতবছর সিনেমা প্রসঙ্গের পাশাপাশি প্রেম ও বিয়ের খবর নিয়ে একাধিকবার সংবাদের শিরোনামে আসেন রণবীর ও আলিয়া। তাদের পরিবারের দিক থেকেও সবকিছু ইতিবাচক।

এমনকি রণবীরের বাড়িতে নিয়মিতই যাতায়াত রয়েছে আলিয়ার। গতবছর রণবীরের বাবা অভিনেতা ঋষি কাপুর লন্ডনে চিকিৎসাধীন থাকার সময়  বেশ কিছুদিন সেখানে ছিলেন আলিয়া। কিন্তু কবে বিয়ে করছেন এই তারকা জুটি? ভক্তরাও এই খবরের জন্য আগ্রহ নিয়ে বসে আছেন। কিছুদিন আগে রাতারাতি ভাইরাল হয়েছিল তাদের ফেক বিয়ের কার্ড ও বিয়ের ছবি। পরিবার সূত্রে খবর, ২০২০ সালেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তারা। বর্তমানে সবসময়ই আলিয়াকে রণবীরের পরিবারের সঙ্গে দেখা যায়। তারা একইসঙ্গে পর্দায় কবে আত্মপ্রকাশ করছেন সেদিকেও নজর সকলের। ২০১৯ থেকে ‘ব্রহ্মাস্ত্র’ ছবিটি সর্বাধিক প্রতীক্ষিত ছবি হিসেবেও বিবেচিত হয়েছে। এদিকে এ বছরটা বেশ ব্যস্ততার মধ্য দিয়ে কাটবে আলিয়ার। এরইমধ্যে তার ৪টি সিনেমা রয়েছে মুক্তির অপেক্ষায়। এরমধ্যে একটি  তেলেগু সিনেমাও রয়েছে। এছাড়াও একটি সিনেমার কথা চলছে আলিয়ার।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর