× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২০ ফেব্রুয়ারি ২০২০, বৃহস্পতিবার

ম্যানইউ কর্মকর্তার বাড়িতে সমর্থকদের হামলা

খেলা

স্পোর্টস ডেস্ক | ২৯ জানুয়ারি ২০২০, বুধবার, ৫:২৯

ইংল্যান্ডের শীর্ষ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডের একদল উচ্ছৃঙ্খল সমর্থকের আক্রমণের শিকার হয়েছে ক্লাবটির এক্সিকিউটিভ ভাইস-চেয়ারম্যান এড উডওয়ার্ডের বাড়ি। মঙ্গলবার সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া একটি ভিডিওতে দেখা যায়, এক ব্যক্তি চেশায়ারে উডওয়ার্ডের বাড়ির উঁচু গেটের ওপর দিয়ে মশাল  (ফ্লেয়ার) ছুড়ে মারছে, এসময় অন্যরা ‘তুমি মরতে যাচ্ছো’ স্লোগান দিচ্ছিল। এসময় উড ও তার পরিবার বাড়িতে ছিলেন না। ঘটনার পর ম্যানচেস্টার ইউনাইটেড ক্লাব এক বিবৃতিতে জানায়, কেউ অপরাধ করলে অথবা অনধিকার প্রবেশ করলে তাকে আজীবনের জন্য নিষিদ্ধ করা হবে। খবর পেয়ে তখনই ঘটনাস্থলে যায় ক্লাবের নিরাপত্তা কর্মীরা। ক্লাবের পক্ষ থেকে তখনই পুলিশকে জানানো হয়। তদন্তের স্বার্থে পুলিশকে সবরকম সহযোগিতা করা হবে বলেও জানায় ক্লাবটি। মৌসুমজুড়ে ম্যানচেস্টার ইউনাইটেডের বাজে পারফম্যান্সের জন্য ক্ষুব্ধ হয়ে কিছু সমর্থক এই ঘটনা ঘটিয়েছে বলে ধারণা করা হচ্ছে।

ইংলিশ প্রিমিয়ার লীগে শিরোপা লড়াই থেকে অনেক আগেই ছিটকে পড়েছে ম্যানইউ।
ইংল্যান্ডের শীর্ষ ফুটবল লীগের সর্বাধিক ২০ বারের চ্যাম্পিয়নরা চিরপ্রতিদ্বন্দ্বী লিভারপুলের চেয়ে পিছিয়ে পড়েছে ৩৩ পয়েন্টে। চতুর্থ স্থানে থাকা চেলসির সঙ্গে ম্যানইউর ফারাক ৬ পয়েন্টের। ২৪ ম্যাচে ম্যানইউর সংগ্রহ ৩৪ পয়েন্ট; গত ৩০ বছরের মধ্যে যা সর্বনি¤œ। দলের বাজে পারফরম্যান্সের জন্য উডওয়ার্ডকে দায়ী করে আসছে কিছু সমর্থক। সবশেষ ঘরের মাঠে বার্নলির বিপক্ষে ও গত রোববার এফএ কাপের ম্যাচেও এই কর্মকর্তাকে উদ্দেশ্য করে বিদ্রুপাত্মক গান গায় ম্যানইউ সমর্থকরা।

আর রাতে ইংলিশ লীগ কাপ সেমিফাইনাল দ্বিতীয় লেগে নগর সতীর্থ ম্যানচেস্টার সিটির বিপক্ষে মাঠে নামছে ম্যানচেস্টার ইউনাইটেড। এর আগে নিজ মাঠে প্রথম লেগে সিটিজেনদের কাছে ৩-১ গোলে হার দেখে রেড ডেভিলরা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর