× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২১ ফেব্রুয়ারি ২০২০, শুক্রবার

কোয়ার্টার ফাইনাল থেকে বিদায় নাদালের

খেলা

স্পোর্টস ডেস্ক | ২৯ জানুয়ারি ২০২০, বুধবার, ৭:২২

অস্ট্রেলিয়ান ওপেনের কোয়ার্টার ফাইনাল থেকে বিদায় নিলেন ‘নাম্বার ওয়ান’ তারকা রাফায়েল নাদাল। আজ (বুধবার) ১৯ গ্র্যান্ড স্লামজয়ী নাদালকে চার সেটের লড়াইয়ে ৬-৭ (৩), ৬-৭ (৪), ৬-৪, ৬-৭ (৬) গেমে হারান অস্ট্রিয়ার ডমিনিক টিয়েম। সেমিফাইনালে তিনি লড়বেন জার্মানির আলেকজান্ডার জভরেভের বিপক্ষে। তৃতীয় সেমিফাইনালে সুইজারল্যান্ডের স্তান ভাভরিঙ্কার বিপক্ষে প্রথম সেট হেরেও জভরেভ জেতেন ১-৬, ৬-৩, ৬-৪, ৬-২ গেমে।

এদিকে নারী এককের সেমিফাইনালে উঠেছেন গারবিন মুগুরুজা ও সিমোনা হালেপ। তৃতীয় কোয়ার্টার ফাইনালে ২৭ বছর বয়সী মুগুরুজা সরাসরি সেটে হারান আনাস্তাসিয়া পাভলুচেঙ্কোভাকে। আগামীকাল সেমিফাইনালে দুবারের গ্র্যান্ড স্লামজয়ী মুগুরুজার প্রতিপক্ষ ২০১৮’র রানার্সআপ হালেপ। ২৮ বছর বয়সী রোমানিয়া তারকা হালেপ চতুর্থ কোয়ার্টার ফাইনালে সরাসরি সেটে হারান এস্তোনিয়ার আনেত কন্টাভেইটকে।
গত বছর উইম্বলডন জিতে দ্বিতীয় গ্র্যান্ড স্লাম শিরোপার স্বাদ নেন হালেপ। ২০১৭তে উইম্বলডনেই নিজের দ্বিতীয় ও শেষ গ্র্যান্ড স্লাম জেতেন ২৬ বছর বয়সী মুগুরুজা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর