× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২২ ফেব্রুয়ারি ২০২০, শনিবার

একদিনে অনেক প্রশ্নের উত্তর

বিনোদন

স্টাফ রিপোর্টার | ৩০ জানুয়ারি ২০২০, বৃহস্পতিবার, ৮:২০

মালয়েশিয়ায় একটি গুঁড়া মশলার বিজ্ঞাপনের শুটিং শেষ করে সম্প্রতি ঢাকায় ফিরেছেন চলচ্চিত্রের জনপ্রিয় তারকা মৌসুমী। আর ফিরেই গত রোববার আরজে হিসেবে এবিসি রেডিও (৮৯.২) এফএম’র ‘ড্রিংকো ফ্লোট প্রেজেন্টস মৌসুমী হাওয়া’ নামের শোতে হাজির হন তিনি। প্রচার চলতি এই অনুষ্ঠানে নিজের ক্যারিয়ার ও জীবনের বিভিন্ন সময়ের স্মৃতি শেয়ার করার পাশাপাশি ভক্তদের নানা প্রশ্নের উত্তরও দিচ্ছেন এই তারকা অভিনয়শিল্পী। মৌসুমী বলেন, চার মাস আগে এবিসি রেডিও থেকে এ অনুষ্ঠানটি উপস্থাপনার প্রস্তাব পাই। তারপর ভেবে চিন্তে রাজি হয়ে যাই। ছোটবেলা থেকেই রেডিও শোনা হতো আমার। রবীন্দ্রসংগীত শোনার পাশাপাশি সিনেমার নানা অনুষ্ঠান শুনতাম। খুব ভালো লাগত এসব অনুষ্ঠান।
আমার শোটি প্রচারের পর থেকে বেশ সাড়া পাচ্ছি। ভক্তদের মজার মজার এসএমএস পাচ্ছি প্রতি শোতে। আমার কাছে একটা বিষয় ভালো লেগেছে যে শুধু কাজ হিসেবেই এটা করছি না। এর মাধ্যমে দর্শকের সঙ্গে সপ্তাহে একদিন অন্তত সরাসরি কথা বলতে পারছি। আর একদিনে ভক্তদের অনেক প্রশ্নের উত্তরও দিচ্ছি। বিষয়টি বেশ উপভোগ করছি আমি। কারণ আমিও ভক্ত-শ্রোতাদের সঙ্গে একই সময়ে আমার কিছু অভিজ্ঞতা শেয়ার করতে পারছি। মৌসুমী আরো বলেন, গত সপ্তাহের শোতে চিত্রনায়ক ফেরদৌস ও আমার অভিনীত একটি সিনেমার ডাবিং, ‘ইতিহাস’ সিনেমার স্মৃতি, আমার অভিনীত কিছু সিনেমার অনুরোধের গান ও বেশকিছু মজার অভিজ্ঞতার কথা সবার সঙ্গে শেয়ার করেছিলাম। এবিসি রেডিওতে প্রতি রোববার রাত ৯টা থেকে ১১ টা পর্যন্ত শ্রোতারা মৌসুমীর এ অনুষ্ঠানটি শুনতে পারবেন। এদিকে, সবশেষ গত বছর দর্শকরা হাবিবুল ইসলাম হাবিব পরিচালিত ‘রাত্রির যাত্রী’ ছবিতে মৌসুমীকে প্রধান চরিত্রে বড় পর্দায় পেয়েছেন। এরপর পরিচালক মির্জা সাখাওয়াত হোসেনের ‘অর্জন ৭১’ নামে নতুন আরেকটি ছবির কাজ শুরু করেন এ অভিনেত্রী। মুক্তিযুদ্ধে বাংলাদেশ পুলিশ বাহিনীর অবদান উপজীব্য করে লেখা হয়েছে এই ছবির গল্প। এতে প্রিয়দর্শিনী মৌসুমীর চরিত্রের নাম ফিরোজা। একজন মুক্তিযোদ্ধার স্ত্রীর চরিত্রে অভিনয় করছেন তিনি। এ ছবিতে তার বিপরীতে রয়েছেন শতাব্দী ওয়াদুদ। সামনে এ ছবির বাকি কাজের শুটিং শুরু হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর