× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেট
ঢাকা, ১ এপ্রিল ২০২০, বুধবার

হাসপাতালে সোনিয়া গান্ধী

ভারত

কলকাতা প্রতিনিধি | ৩ ফেব্রুয়ারি ২০২০, সোমবার, ১১:৩১

কংগ্রেসের অন্তবর্তীকালীন সভানেত্রী সোনিয়া গান্ধীকে অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। সংবাদ সংস্থা এএনআই সূত্রে খবর, রবিবার স্যার গঙ্গারাম হাসপাতালে ভর্তি করা হয়েছে সোনিয়া গান্ধীকে। জ্বর এবং শ্বাসকষ্টের পাশাপাশি তিনি পেটে অসম্ভব যন্ত্রণা অনুভব করছেন বলে জানা গিয়েছে। এই মুহূর্তে চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন তিনি। সেখানে শারীরিক পরীক্ষা নিরীক্ষা চলছে তার। সংবাদ সংস্থা পিটিআই জানিয়েছে, রবিবার বিকালে আচমকাই অসুস্থ হয়ে পড়েছিলেন সোনিয়া গান্ধী। জ্বর এবং শ্বাসকষ্ট ছিলই, সেই সঙ্গে পেটে অসম্ভব যন্ত্রণা শুরু হয়েছিল তার। তার জেরে সন্ধ্যা ৭টা নাগাদ দিল্লির স্যার গঙ্গারাম হাসপাতালে ভর্তি করা হয়েছে তাকে।
রাহুল এবং প্রিয়াঙ্কা গান্ধীও সঙ্গে সঙ্গেই হাসপাতালে পৌঁছেছেন। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, দুশ্চিন্তার কোনও কারণ নেই। বেশ কিছু শারীরিক পরীক্ষা নিরীক্ষা বাকি তার। তাকে হাসপাতালে রেখেই সে সব পরীক্ষা হবে, নাকি ফিরে যেতে দেওয়া হবে, পরীক্ষার প্রাথমিক রিপোর্ট হাতে পাওয়ার পর তা ঠিক করবেন চিকিৎসকেরা। প্রসঙ্গত, গত বছর থেকে নিয়মিত ভাবে আমেরিকায় স্বাস্থ্যপরীক্ষা এবং চিকিৎসার জন্য যান তিনি। কখনও ছেলে রাহুল গান্ধী অথবা কখনও কন্যা প্রিয়াঙ্কা গান্ধী ভদ্র-এর সঙ্গে চিকিৎসা করাতে যান।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর