× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ১৭ ফেব্রুয়ারি ২০২০, সোমবার

ইউএনওরা পাচ্ছেন নতুন গাড়ি, মূল্য ৯৪ লাখ টাকা

অনলাইন

অনলাইন ডেস্ক | ১৩ ফেব্রুয়ারি ২০২০, বৃহস্পতিবার, ৭:১৩

উপজেলা নির্বাহী কর্মকর্তাদের (ইউএনও) জন্য ৫০টি ‘পাজেরো স্পোর্টস কিউ এক্স জিপ’ গাড়ি কেনা হচ্ছে। প্রতিটির মূল্য ৯৪ লাখ টাকা। সে হিসেবে ৫০টির দাম পড়বে ৪৭ কোটি টাকা।

আজ বৃহস্পতিবার সচিবালয়ে অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামালের সভাপতিত্বে অর্থনৈতিক বিষয়-সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির বৈঠক অনুষ্ঠিত হয়। এই বৈঠকে অর্থমন্ত্রী বলেন, সরকারি প্রতিষ্ঠান প্রগতি ইন্ডাস্ট্রিজ লিমিটেড থেকে সরাসরি ক্রয় পদ্ধতিতে এ সব গাড়ি কেনা হবে।

বৈঠকে ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) এলাকায় এলইডি সড়কবাতি সরবরাহ ও স্থাপনে প্রায় ৩২০ কোটি টাকা ব্যয়ের একটি প্রস্তাবও নীতিগত অনুমোদন পায়। এ ছাড়া প্রায় ১৯ কোটি টাকা ব্যয়ের জরুরি প্রয়োজনে পাঁচ বছরে ১৫ লাখ পার্সোনালাইজড ডুয়েল ইন্টারফেস পলিকার্বনেট মোটর ড্রাইভিং লাইসেন্স কেনা; সরকারি-বেসরকারি অংশীদারিত্ব (পিপিপি) ভিত্তিতে ৪৮৬ কোটি টাকা ব্যয়ে চট্টগ্রামে রেলের পরিত্যক্ত জমিতে ৫০০ শয্যার হাসপাতাল ও ১০০ শয্যার মেডিকেল কলেজ স্থাপনের একটি প্রস্তাবও অনুমোদিত হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Raju
১৪ ফেব্রুয়ারি ২০২০, শুক্রবার, ১২:৩২

জনগনের টাকায় জনগন কে "পিষে মারা" / "ফেরিতে দেরী করিয়ে মারা" / "যানজট" ইত্যাদির পরিান আরো বাড়বেই....

হাবিবুর রহমান
১৩ ফেব্রুয়ারি ২০২০, বৃহস্পতিবার, ২:০৬

হিরক রাজার দেশে যারে বলে বাংলাদেশ কার টাকায় কে করে বিলাসিতা !!!

azam faruque
১৩ ফেব্রুয়ারি ২০২০, বৃহস্পতিবার, ৯:০৪

pajero jeep is first step, 2nd step gulshan area goverment plot for ever. 3rd step railway & plane transport free our reach goverment can do, beside finance minister is world fmous, our position same as germany please don't critisize

বেলায়েত হোসেন খান
১৩ ফেব্রুয়ারি ২০২০, বৃহস্পতিবার, ৮:১৩

ছি ছি, এত শস্তার গাড়ি কেন স্যার? অন্তত ৫ কোটি টাকা দামের গাড়ি দিন। নইলে আমাদের উনো সাহেবদের মানো-মজ্জাদা থাকে কী করে?

Kamal
১৩ ফেব্রুয়ারি ২০২০, বৃহস্পতিবার, ৬:৩৩

Woow good number one minister

অন্যান্য খবর