× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৩ জানুয়ারি ২০২১, শনিবার

বছর শুরুতে নানা চমক

বিনোদন

স্টাফ রিপোর্টার
১৪ ফেব্রুয়ারি ২০২০, শুক্রবার

নতুন বছরটি নানা চমকের মধ্য দিয়ে শুরু করেছেন ইমরান। এরমধ্যে বছরের প্রথম দিনটিতে লেজারভিশন থেকে প্রকাশ হয় তার ‘হয়েছি শুধু তোমার’ গানের মিউজিক ভিডিও। অন্যদিকে একই সপ্তাহে সিডি চয়েস থেকে প্রকাশ হয় নতুন গান ‘কি জ্বালা দিলা তুমি’। এরইমধ্যে গানটি বেশ প্রশংসিতও হয়েছে। সিএমভি থেকে সম্প্রতি প্রকাশ হয়েছে ইমরান ও পূজার নতুন গানের ভিডিও ‘তুমি শুধু আমার’। চারদিন আগে ইমরান ও বৃষ্টির নতুন গানের ভিডিও ‘বায়না’ প্রকাশ করেছে সাউন্ডটেক।
আর বছরের অন্যতম বড় চমক নিয়ে চলতি ফেব্রুয়ারিতে হাজির হয়েছেন ইমরান। কাজী হায়াৎ পরিচালিত ৫০তম ছবি ‘বীর’ এ ‘তুমি আমার জীবন’ শীর্ষক গানটি গেয়েছেন তিনি।
এখানে তার সহশিল্পী কোনাল।  গানটি এরইমধ্যে ঝড় তুলেছে ইউটিউবে। সব মিলিয়ে বছরের শুরুতেই নিজের গানের মাধ্যমে চমক দেখিয়ে চলেছেন ইমরান। এখানেই শেষ নয়, তার আরো বেশকিছু নতুন গান রয়েছে পাইপলাইনে।  এ গানগুলো বিভিন্ন ব্যানার থেকে পহেলা বৈশাখ ও ঈদে প্রকাশ হবে। অন্যদিকে এরইমধ্যে বেশকিছু চলচ্চিত্রের গানও রয়েছে প্রকাশের অপেক্ষায়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
আসরাফুল
১৪ ফেব্রুয়ারি ২০২০, শুক্রবার, ৩:৪১

ইমরান ভাইতো অসাধারন গান গায়ে আমি তো তার অনেক বড়ো ভক্তো

অন্যান্য খবর