× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৩ জানুয়ারি ২০২১, শনিবার

‘গার্ল’ নিয়ে সাফার সিরিজ

বিনোদন

স্টাফ রিপোর্টার
১৪ ফেব্রুয়ারি ২০২০, শুক্রবার

সারাদিন অতিরিক্ত রূপসজ্জা ও সামাজিক যোগাযোগামাধ্যম নিয়ে ব্যস্ত থাকেন সাফা কবির। যে কারণে তার প্রেমিক তৌসিফ মাহবুব খুব বিরক্ত। এ নিয়ে তাদের দু’জনের মধ্যে ঝগড়া লেগেই থাকে। এমনই গল্পে পরিচালক ওসমান মিরাজ নির্মাণ করেছেন নাটক ‘মেকআপ গার্ল’। এর ট্রেলার প্রকাশের পর ইউটিউবে দারুণ সাড়া পান নির্মাতা ও কলাকুশলীরা। তাই পরিচালক ওসমান মিরাজ ‘গার্ল’ নিয়ে সিরিজ নির্মাণ করছেন। আর এতে অভিনয় করছেন সাফা কবির। এ প্রসঙ্গে তিনি জানান, ‘মেকআপ গার্ল’ এর পর ‘ফাও গার্ল’ নামক নাটকে অভিনয় করেছেন তিনি।
এরপর আসছে ২৩ ও ২৪শে মার্চ ‘গিফট গার্ল’ এর কাজ শুরু
হবে। ভিন্ন আইডিয়ার গার্ল সিরিজের এ নাটকে কাজ করে বেশ ভালো লাগছে বলেও জানান সাফা। এসএস মাল্টিমিডিয়া হাউজের  ইউটিউব চ্যানেল এস এস এন্টারটেইনমেন্ট-এ দর্শকরা এটি  দেখতে পাবেন। আর এ ‘গার্ল’ সিরিজের সব নাটক পরিচালনা করেছেন ওসমান মিরাজ। তিনি জানান, সাফাকে দর্শকরা প্রতিটি নাটকে ভিন্ন ভিন্ন গেটআপ ও চরিত্রে দেখতে পাবেন। এতে তার বিপরীতে তৌসিফ মাহবুব অভিনয় করছেন। এরইমধ্যে ‘মেকআপ গার্ল’ নাটকটি গত ৬ই ফেব্রুয়ারি ইউটিউবে প্রকাশের পর বেশ দর্শকপ্রিয়তা পেয়েছে। এই সিরিজের বাকি নাটকগুলোও সামনে প্রকাশ হবে বলে জানান সাফা কবির।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর