× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ১৭ ফেব্রুয়ারি ২০২০, সোমবার

সিঙ্গাপুরে করোনা ভাইরাসে আক্রান্ত আরো ২ বাংলাদেশি

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক | ১৩ ফেব্রুয়ারি ২০২০, বৃহস্পতিবার, ৮:২০

সিঙ্গাপুরে করোনা ভাইরাসে আক্রান্ত আরো দুই বাংলাদেশিকে শনাক্ত করেছে দেশটির কর্তৃপক্ষ। বৃহ¯পতিবার দেশটির স্বাস্থ্য মন্ত্রণালয় এক বিবৃতিতে এ ঘটনা নিশ্চিত করেছে। এরফলে দেশটিতে করোনা ভাইরাসে আক্রান্ত বাংলাদেশির সংখ্যা দাঁড়াল ৪ জনে। এ খবর দিয়েছে স্ট্রেইট টাইমস।

এখন পর্যন্ত সিঙ্গাপুরে করোনা ভাইরাসে আক্রান্ত ৫৮ জন চিহ্নিত হয়েছেন। এরমধ্যে নতুন করে অন্তর্ভুক্ত হয়েছেন ৮ জন। নতুন করে আক্রান্ত দুই বাংলাদেশি সিঙ্গাপুরে শ্রমিক ভিসায় কাজ করছিলেন। তারা যথাক্রমে ৩০ ও ৩৭ বছর বয়সী। নতুন আক্রান্ত বাংলাদেশিরা যেখানে আক্রান্ত হয়েছেন সেখানেই এখন পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্ত চারজনকে শনাক্ত করা হয়েছে।
এদের সবাই বাংলাদেশি নাগরিক।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
রিপন
১৩ ফেব্রুয়ারি ২০২০, বৃহস্পতিবার, ১০:২২

ভাই রে! আন্নেরা আল্লার ওয়াস্তে চুপ্পে চুপ্পে সিঙ্গাপুরেই মরি যান, দেশে আইয়েন না। ইয়ানে এই ডিজিটাল বাংলাদেশে আমরা কাইত অই চিত অই কোনমতে হড়ি রইছি। বাংলাদেশে করোনা ভাইরাস নাই, করোনা ভাইরাসের ডাক্তারও নাই, অষুদ তো নাই-ই! কোনগতিকে ভাইরাসে একবার ধরি হালাইলে... এক্কেরে র‍্যাব! - সোজা গোরস্থান!

অন্যান্য খবর