× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৩ জানুয়ারি ২০২১, শনিবার

সিঙ্গাপুরে আরো দুই বাংলাদেশি করোনায় আক্রান্ত

শেষের পাতা

মানবজমিন ডেস্ক
১৪ ফেব্রুয়ারি ২০২০, শুক্রবার

সিঙ্গাপুরে করোনা ভাইরাসে আক্রান্ত আরো দুই বাংলাদেশিকে শনাক্ত করেছে দেশটির কর্তৃপক্ষ। বৃহসপতিবার 
 দেশটির স্বাস্থ্য মন্ত্রণালয় এক বিবৃতিতে এ ঘটনা নিশ্চিত করেছে। এর ফলে দেশটিতে করোনা ভাইরাসে আক্রান্ত বাংলাদেশির সংখ্যা দাঁড়ালো ৪ জনে। এ খবর দিয়েছে স্ট্রেইট টাইমস।
এখন পর্যন্ত সিঙ্গাপুরে করোনা ভাইরাসে আক্রান্ত ৫৮ জন চিহ্নিত হয়েছেন। এরমধ্যে নতুন করে অন্তর্ভুক্ত হয়েছেন ৮ জন। নতুন করে আক্রান্ত দুই বাংলাদেশি সিঙ্গাপুরে শ্রমিক ভিসায় কাজ করছিলেন। তারা যথাক্রমে ৩০ ও ৩৭ বছর বয়সী। নতুন আক্রান্ত বাংলাদেশিরা যেখানে আক্রান্ত হয়েছেন সেখানেই এখন পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্ত চারজনকে শনাক্ত করা হয়েছে।
এদের সবাই বাংলাদেশি নাগরিক।
কেস ৫২ বলে আখ্যায়িত বাংলাদেশি ৭ই ফেব্রুয়ারি থেকে অসুস্থবোধ করছিলেন। বৃহস্পতিবার তার শরীরে ভাইরাসটির উপস্থিতি সম্পর্কে নিশ্চিত হওয়া গেছে। ৩৭ বছরের এই ব্যক্তি ভাইরাসটিতে আক্রান্ত হওয়া আগের দুই বাংলাদেশির সংস্পর্শে ছিলেন। তারা সেলেটার অ্যারোস্পেস হাইটসে কাজ করতেন। এর আগে ১১ই ফেব্রুয়ারি সিঙ্গাপুর দ্বিতীয় বাংলাদেশি আক্রান্ত হওয়ার কথা জানায়। বৃহস্পতিবার তার শরীরে লক্ষণ ধরা পড়ে। পরের দিন তিনি স্থানীয় জিপি হাসপাতালে যান। সোমবার তাকে ন্যাশনাল সেন্টার ফর ইনফেকশিয়াস ডিজিজেস-এ পাঠানো হয়। হাসপাতালে ভর্তির পূর্বে তিনি ভেরাসামি রোড এলাকার একটি ভাড়া বাসায় অবস্থান করছিলেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর