× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ১৭ ফেব্রুয়ারি ২০২০, সোমবার

হাসপাতালে কবি নির্মলেন্দু গুণ

শেষের পাতা

স্টাফ রিপোর্টার | ১৪ ফেব্রুয়ারি ২০২০, শুক্রবার, ৯:১৮

গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন কবি নির্মলেন্দু গুণ। বুধবার রাতেই তাকে রাজধানীর ল্যাব এইড হাসপাতালে ভর্তি করা হয়। পরিবার সূত্র জানায়, নির্মলেন্দু গুণ গত তিনদিন ধরে ঠাণ্ডাজনিত সমস্যায় ভুগছেন। কিডনির সমস্যাও রয়েছে তার। হাসপাতালে কবির চিকিৎসার দায়িত্বে রয়েছেন ডা. বরেণ চক্রবর্তী। এদিকে কবিতা পরিষদের সভাপতি ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রো ভিসি মুহাম্মদ সামাদ জানান, নির্মলেন্দু গুণ দেশের একজন গুরুত্বপূর্ণ ব্যক্তি। তার চিকিৎসার বিষয়ে সবার নজর দেয়া জরুরি। প্রয়োজনে বিদেশে উন্নত চিকিৎসার দাবিও জানান তিনি।
ল্যাবএইড হাসপাতালের মিডিয়া ও বিপণন কর্মকর্তা মেহের খুদা দীপ  জানান, বুধবার রাতে কবি নির্মলেন্দু গুণকে হাসপাতালে নিয়ে আসা হয়। গায়ে জ্বর নিয়ে তিনি হাসপাতালে আসেন, ভীষণ দুর্বলও ছিলেন। পরে হাসপাতালের বিশেষজ্ঞ চিকিৎসক বরেণ চক্রবর্তীর পরামর্শে তাকে সিসিইউতে ভর্তি করা হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
রিপন
১৪ ফেব্রুয়ারি ২০২০, শুক্রবার, ৮:২৭

"জগতের নাথ করো পার হে/ নাহি কাণ্ডারি ভাঙা মোর তরী আশা নাই কুলে উঠিবার/ আমি গুণহীন ব'লে করো যদি হেলা শরণ লইব তবে কার?" সত্যভাষী বাবু নির্মলেন্দু গুন সুস্থ হয়ে ফিরে আসুন আমাদের মাঝে পুনর্বার। উদার,সৃজনী এই প্রতিভার কাছ থেকে আমাদের পাবার রয়েছে আরও অনেক।

অন্যান্য খবর