× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৩ জানুয়ারি ২০২১, শনিবার

৩৪১ কোটি টাকার বিচ্ছেদ

খেলা

স্পোর্টস ডেস্ক
১৪ ফেব্রুয়ারি ২০২০, শুক্রবার

ভেঙে গেল ক্লার্ক-কাইলির ৭ বছরের সংসার। ডিভোর্স নিয়েছেন মাইকেল ক্লার্ক দম্পতি। ২০১২তে স্বদেশি মডেল কাইলিকে বিয়ে করেন অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়ক মাইকেল ক্লার্ক। কেলসি লি নামে ৪ বছর বয়সী একটি মেয়ে রয়েছে তাদের। ডিভোর্সের ব্যাপারে এক বিবৃতিতে তারা জানান, ‘কিছুদিন আলাদাভাবে থাকার পর আমরা কঠিন সিদ্ধান্তটা নিলাম। আমরা একে অন্যের প্রতি শ্রদ্ধাশীল। পারস্পরিক সিদ্ধান্তে পৌঁছেছি যে এটিই আমাদের জন্য সঠিক পথ।’ বৃটিশ সংবাদমাধ্যম ডেইল মেইল জানায়, ৪০ মিলিয়ন ডলারে (বালাদেশি টাকায় ৩৪১ কোটি) ক্লার্ক দম্পতির বিচ্ছেদ সম্পন্ন হয় গত সেপ্টেম্বরে। যা এতদিন গোপন রাখেন তারা।
ক্লার্ক-কাইলির বিবাহ বিচ্ছেদ তাদের ছোট্ট মেয়েটির জন্য অনেক বড় ধাক্কা। তবে দুজনই কেলসিকে দেখভালের দায়িত্ব ভাগাভাগি করে নিয়েছেন।
২০১৫’র আইসিসি বিশ্বকাপজয়ী অধিনায়ক মাইকেল ক্লার্ক এর আগে মডেল লারা বিঙ্গলের সঙ্গে জুটি বাঁধেন। ২০১০ সালে ছাড়াছাড়ি হয় তাদের। অস্ট্রেলিয়ার হয়ে ১১৫ টেস্টে ২৮ সেঞ্চুরি ও ২৭ হাফসেঞ্চুরিতে ৮৬৪৩ রান সংগ্রহ ডানহাতি ব্যাটসম্যান ক্লার্কের। গড় ৪৯.১০। আর ২৪৫ ওয়ানডেতে ৪৪.৫৮ গড়ে তার সংগ্রহ ৭৯৮১ রান। ৮ সেঞ্চুরির সঙ্গে ৫৮ ফিফটি হাঁকান ক্লার্ক। ৩৪ আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে ২১.২১ গড়ে ৪৮৮ রান করেন তিনি। ২০১৫তে ঘরের মাঠে নিউজিল্যান্ডকে হারিয়ে বিশ্বকাপ শিরোপা কুড়ানোর পর অবসরে যান এই অজি ক্রিকেটার।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Najrul islam
১৩ ফেব্রুয়ারি ২০২০, বৃহস্পতিবার, ১১:৩৯

অবাক বিষয় ঐ দেশে পুরুষ নারী যেহেতু সমান বিচ্ছেদে কেন শুধু কেলি টাকা দিল এটাতো নারীর জন্ন অপমানের মনে হচ্ছে

অন্যান্য খবর