× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ১৭ ফেব্রুয়ারি ২০২০, সোমবার

একসঙ্গে ইমন-রেহনুমা

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৪ ফেব্রুয়ারি ২০২০, শুক্রবার, ১১:১৬

এবার চিত্রনায়ক ইমনের সঙ্গে জুটি বাঁধলেন রেহনুমা মোস্তফা। প্রায় আট বছর ধরে একটি বেসরকারি টেলিভিশনে সংবাদ পাঠ করছেন তিনি। এর পাশাপাশি সোহেল আরমানের ‘রাজপুত্র’, চয়নিকা চৌধুরীর ‘সংসার’ ও মুরসালিন শুভ’র ‘ভাড়াটিয়া’ নাটকে অভিনয় করেন রেহনুমা। এবার প্রথমবারের মতো ব্যয়বহুল বিজ্ঞাপনে অংশ নিয়েছেন ইমন-রেহনুমা। কাজটি নিয়ে রেহনুমা বলেন, মধুমতি ব্যাংক ডিজিটাল ব্যাংকিং অ্যাপসের বিজ্ঞাপনটির নির্মাতা ইমেল হক। এবারই প্রথম চিত্রনায়ক ইমনের সঙ্গে কাজ হলো আমার। কাজটি করে বেশ ভালোলেগেছে। ধানসিঁড়ি কমিউনিকেশন লিমিটেডের ব্যানারে নির্মিত ও ফিল্ম সার্জারি প্রোডাকশন হাউজের নির্মাণে এ বিজ্ঞাপন নিয়ে দারুণ আশাবাদী আমি।
চিত্রনায়ক ইমন বলেন, ভালো একটি কাজ হয়েছে। আশা করছি, আমাদের দুজনের কাজটি সবার কাছে উপভোগ্য হবে। শোবিজে কাজের বাইরে নর্থ-সাউথ ইউনিভার্সিটিতে জনসংযোগ বিভাগের সহকারী পরিচালক হিসেবে কর্মরত আছেন রেহনুমা। অন্যদিকে চিত্রনায়ক ইমন এখন ব্যস্ত সৈকত নাসিরের ‘আকবর’ সিনেমার শুটিং নিয়ে। এ সিনেমায় তার নায়িকা হিসেবে কাজ করছেন ববি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর