× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৩ জানুয়ারি ২০২১, শনিবার

একসঙ্গে ইমন-রেহনুমা

বিনোদন

স্টাফ রিপোর্টার
১৪ ফেব্রুয়ারি ২০২০, শুক্রবার

এবার চিত্রনায়ক ইমনের সঙ্গে জুটি বাঁধলেন রেহনুমা মোস্তফা। প্রায় আট বছর ধরে একটি বেসরকারি টেলিভিশনে সংবাদ পাঠ করছেন তিনি। এর পাশাপাশি সোহেল আরমানের ‘রাজপুত্র’, চয়নিকা চৌধুরীর ‘সংসার’ ও মুরসালিন শুভ’র ‘ভাড়াটিয়া’ নাটকে অভিনয় করেন রেহনুমা। এবার প্রথমবারের মতো ব্যয়বহুল বিজ্ঞাপনে অংশ নিয়েছেন ইমন-রেহনুমা। কাজটি নিয়ে রেহনুমা বলেন, মধুমতি ব্যাংক ডিজিটাল ব্যাংকিং অ্যাপসের বিজ্ঞাপনটির নির্মাতা ইমেল হক। এবারই প্রথম চিত্রনায়ক ইমনের সঙ্গে কাজ হলো আমার। কাজটি করে বেশ ভালোলেগেছে। ধানসিঁড়ি কমিউনিকেশন লিমিটেডের ব্যানারে নির্মিত ও ফিল্ম সার্জারি প্রোডাকশন হাউজের নির্মাণে এ বিজ্ঞাপন নিয়ে দারুণ আশাবাদী আমি।
চিত্রনায়ক ইমন বলেন, ভালো একটি কাজ হয়েছে। আশা করছি, আমাদের দুজনের কাজটি সবার কাছে উপভোগ্য হবে। শোবিজে কাজের বাইরে নর্থ-সাউথ ইউনিভার্সিটিতে জনসংযোগ বিভাগের সহকারী পরিচালক হিসেবে কর্মরত আছেন রেহনুমা। অন্যদিকে চিত্রনায়ক ইমন এখন ব্যস্ত সৈকত নাসিরের ‘আকবর’ সিনেমার শুটিং নিয়ে। এ সিনেমায় তার নায়িকা হিসেবে কাজ করছেন ববি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর