× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ১৭ ফেব্রুয়ারি ২০২০, সোমবার

শচীনের প্রথম ভালবাসা

খেলা

স্পোর্টস ডেস্ক | ১৪ ফেব্রুয়ারি ২০২০, শুক্রবার, ২:৫৩

বিশ্ব ভালবাসা দিবস আজ। সর্বস্তরের মানুষ তাদের প্রিয়জনদের নিয়ে পালন করছে দিবসটি। ক্রীড়াবিদরাও পিছিয়ে নেই। যাদের সুযোগ হয়েছে পরিবার-পরিজনদের জন্য উৎসর্গ করে দিয়েছেন দিনটি। অনুভূতি প্রকাশে এখন সামাজিক যোগাযোগমাধ্যমগুলোই বড় প্ল্যাটফর্ম। সেখানে ভারতের কিংবদন্তি ক্রিকেটার শচীন টেন্ডুলকার জানিয়েছেন তার প্রথম ভালবাসার কথা। নেটে ক্রিকেট ব্যাট হাতে প্র্যাকটিসের একটি ভিডিও টুইটারে পোস্ট করেছেন শচীন। যাতে ক্যাপশন দিয়েছেন ‘আমার প্রথম ভালবাসা’।

ক্রিকেটাকেই সবচেয়ে বেশি ভালবেসেছেন শচীন। ক্রিকেটও অনেক কিছু দিয়েছে শচীনকে। টেস্ট ও ওয়ানডে দুই ফরম্যাটেই সর্বাধিক রান ও সেঞ্চুরির মালিক এই ডানহাতি ব্যাটিং জিনিয়াস। দলের হয়ে জিতেছেন ২০১১ ওয়ানডে বিশ্বকাপ। ৪৬ বছর বয়সী শচীন বর্তমানে আইপিএল’র ফ্র্যাঞ্চাইজি মুম্বই ইন্ডিয়ান্সের মেন্টর হিসেবে কাজ করছেন। গত রোববার দাবানলে আক্রান্তদের জন্য তহবিল সংগ্রহের ম্যাচে ব্যাট হাতে মাঠে নামেন ১০০ আন্তর্জাতিক সেঞ্চুরির মালিক।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর