× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেট
ঢাকা, ১ এপ্রিল ২০২০, বুধবার

ডুয়েটে ডীন’স এ্যাওয়ার্ড প্রদান

শিক্ষাঙ্গন

ডুয়েট প্রতিনিধি | ১৬ ফেব্রুয়ারি ২০২০, রবিবার, ৭:৪৫

ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (ডুয়েট), গাজীপুরের প্রত্যেক বিভাগে অধ্যয়নরত মেধাবী শিক্ষার্থীদের ডীন’স আওয়ার্ড প্রদান করা হয়েছে। সামগ্রিক ফলাফল বিবেচনা এবং নীতিমালা অনুসরণে যারা একই লেভেলের উভয় সেমিস্টারে ৩.৭৫ বা তধুর্ধ্ব জিপিএ অর্জন করেছন তাদেরকে ডীন’স অ্যাওয়ার্ড এর জন্য মনোনীত হয়।

আজ রবিবার (১৬ই ফেব্রুয়ারী) সকাল ১০টায় তড়িৎ ও ইলেক্ট্রনিক বিভাগের সেমিনার কক্ষে এ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডুয়েটের উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ আলাউদ্দিন। এছাড়া বিশ্ববিদ্যালয়ের সকল ফ্যাকাল্টির ডিন ও সকল বিভাগের বিভাগীয় প্রধানগণ উপস্থিত ছিলেন।

বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ড. মোহাম্মদ আলাউদ্দিন তার বক্তৃতায় বলেন, সরকার তোমাদের পড়াশুনার জন্য জনগনের অর্থ ব্যায় করছে। তাই তোমরা ভালোভাবে পড়া শেষ করে দেশের সেবায় নিজেদের নিয়োজিত করবে। তিনি ডীন’স এ্যাওয়ার্ডে সম্মানী ভাতা ৫০% বাড়ানোর কথা বলেন।

যন্ত্রকৌশল ফ্যাকাল্টির ডিন অধ্যাপক ড. মো: কামরুজ্জামান এম.এস.সি তে অধ্যয়নরত শিক্ষার্থীদের ডীন’স এ্যাওয়ার্ড প্রদানের প্রস্তাব করেন।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর