× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেট
ঢাকা, ১ এপ্রিল ২০২০, বুধবার

শহীদ স্মরণে জবি সাংবাদিক সমিতির শ্রদ্ধাঞ্জলী অর্পণ

শিক্ষাঙ্গন

জবি প্রতিনিধি | ২১ ফেব্রুয়ারি ২০২০, শুক্রবার, ৭:৩৭

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) শহীদ মিনারে ভাষা শহীদদের স্মরণে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (জবিসাস)।

শুক্রবার (২১ ফেব্রুয়ারি) প্রথম প্রহরে জবিসাসের সভাপতি হুমায়ুন কবির হুমু ও  যুগ্ম সাধারণ সম্পাদক ইসমাঈল হোসাইনের নেতৃত্বে সমিতির সদস্যরা ফুল দিয়ে ভাষা শহীদদের শ্রদ্ধা জানান।

এসময় জবি সাংবাদিক সমিতির দপ্তর, প্রচার ও প্রকাশনা সম্পাদক আহসান জোবায়ের, কার্যনির্বাহী সদস্য হারুনুর রশিদ, সদস্য সোহাগ রাসিফ, সাঈদ মাহাদি সেকেন্দার, আশিকুজ্জামান আশিক, সাগর হোসেন, জয়নুল হক, মিনার আল হাসান, রায়হান আহমেদ, রকি আহমেদ, আশিকুল ইসলাম, শাহিনুল ইসলাম সাগর, আব্দুল্লাহ আলম নুর, ফারদিন নিরব উপস্থিত ছিলেন।

এদিকে এর আগে বৃহস্পতিবার দিবাগত রাত ১২টা ১মিনিটে উপাচার্য এর পক্ষ থেকে বিশ্ববিদ্যালয়ের প্রক্টরের নেতৃত্বে শিক্ষকরা শ্রদ্ধা জানান।

এর পরে একে একে শিক্ষক সমিতি, কর্মকর্তা সমিতি, কর্মচারী সমিতি, শাখা ছাত্রলীগ, শাখা ছাত্র ইউনিয়ন, শাখা ছাত্র অধিকার পরিষদ, বিভিন্ন বিভাগ ও বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর