× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেট
ঢাকা, ২৯ মার্চ ২০২০, রবিবার
কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক সমিতি নির্বাচন

এক ঝাঁক তারুণ্যের কাধে কুবিসাস

শিক্ষাঙ্গন

কুবি প্রতিনিধি | ২৩ ফেব্রুয়ারি ২০২০, রবিবার, ৬:৪৭

কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (কুবিসাস) এর কার্যনির্বাহী পরিষদ- ২০২০ এর নির্বাচন সম্পন্ন হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন দৈনিক যুগান্তরের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি তানভীর সাবিক এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন দৈনিক দেশ রুপান্তরের প্রতিনিধি শাহাদাত বিপ্লব।

আজ রোববার দুপুরে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের  সামনে  নির্বাচন কমিশনার  কাজী কামাল উদ্দিন ও জনি আলমের  উপস্থিতিতে প্রাথমিকভাবে নির্বাচনের ফল প্রকাশ করেন প্রধান নির্বাচন কমিশনার ড. আমিনুল ইসলাম আকন্দ। এসময় উপস্থিত ছিলে এসএ টিভির কুমিল্লা জেল প্রতিনিধি আবু মুসা।

 নয় সদস্যবিশিষ্ট  কার্যনির্বাহী পরিষদের অন্যন্য পদে নির্বাচিত হয়েছেন- সহ-সভাপতি দৈনিক সমকালের প্রতিনিধি আবু বকর রায়হান , যুগ্ম সম্পাদক দৈনিক ইনকিলাবের প্রতিনিধি মেহেদি হাসান মুরাদ, অর্থ সম্পাদক দৈনিক মানবজমিনের প্রতিনিধি জয়নাল আবেদিন , দপ্তর সম্পাদক দৈনিক খোলা কাগজের প্রতিনিধি খালেদ মোর্শেদ , তথ্য ও পাঠাগার সম্পাদক কালের কন্ঠের প্রতিনিধি ফরহাদুর রহমান, কার্যনির্বাহী সদস্য     
দ্যা ডেইলি এইজের প্রতিনিধি মহি উদ্দিন মাহি ও  দৈনিক ইত্তেফাকের প্রতিনিধি জান্নাতুল ফেরদৌস।

উল্লেখ্য,এটি কুবিসাসের ৬ষ্ঠ কার্যনির্বাহী পরিষদ নির্বাচন। নির্বাচিত এই কমিটি-২০২০ সালে সংগঠনের সকল কার্যক্রম পরিচালনা করবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর