× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেট
ঢাকা, ১ এপ্রিল ২০২০, বুধবার

ঢাকা বিশ্ববিদ্যালয়ও যাচ্ছে না কেন্দ্রীয় ভর্তি পরীক্ষায়

শিক্ষাঙ্গন

বিশ্ববিদ্যালয় রিপোর্টার | ২৪ ফেব্রুয়ারি ২০২০, সোমবার, ৫:০৯

পাবলিক বিশ্ববিদ্যালয়গুলোর কেন্দ্রীয় ভর্তি পরীক্ষায় অংশ না নেয়ার সিদ্ধান্ত নিয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি)। আজ সোমবার বিশ্ববিদ্যালয়ের একাডেমিক কাউন্সিলের সভায় এ সিদ্ধান্তের কথা জানানো হয়।

ভিসি অধ্যাপক ড. মো. আখতারুজ্জামানের সভাপতিত্বে বিশ্ববিদ্যালয়ের সিনেট ভবনে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় কেন্দ্রীয় ভর্তি পরীক্ষার বিষয়টির পাশাপাশি আলোচনা হয়েছে বাণিজ্যিক সান্ধ্যকালীন কোর্সের ভবিষ্যৎ নিয়েও।

এর আগে গত বুধবার বুয়েট ও পরদিন বৃহস্পতিবার চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ইউজিসির কেন্দ্রীয় পরীক্ষায় না যাওয়ার সিদ্ধান্ত নেয়। জাহাঙ্গীরনগর ও রাজশাহী বিশ্ববিদ্যালয়েরও কেন্দ্রীয় ভর্তি পরীক্ষায় যাওয়ার বিষয়ে অনাগ্রহ রয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Dr. Md. Abdur Rahman
২৪ ফেব্রুয়ারি ২০২০, সোমবার, ৭:৫২

All universities must join the central exam to judge their intellectual capacity and will be admitted accordingly.

Amir
২৪ ফেব্রুয়ারি ২০২০, সোমবার, ৬:৩৩

ঢাকা বিশ্ববিদ্যালয়ও যাচ্ছে না সমন্বিত ভর্তি পরীক্ষায়----------অবশ্যই যাবেনা, এতদিনের পরীক্ষার ভর্তি ফরম বিক্রি শহ এতদ সংক্রান্ত অন্যান্য বিষয়ের বাণিজ্য সহসাই কি ছেড়ে দেওয়া যায়!

অন্যান্য খবর