× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেট
ঢাকা, ১ এপ্রিল ২০২০, বুধবার

কলকাতার চলচ্চিত্রে তারা

বিনোদন

স্টাফ রিপোর্টার | ২৫ ফেব্রুয়ারি ২০২০, মঙ্গলবার, ৭:২৬

অভিনেতা ও কোরিওগ্রাফার গৌতম সাহা ও মডেল-নৃত্যশিল্পী বারিশ হক দুজনই শোবিজে বেশকিছু কাজ করেছেন। এবার তারা দুজনই কলকাতার চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছেন। ছবির নাম ‘এটা আমাদের গল্প’। রচনার পাশাপাশি এই চলচ্চিত্রটি পরিচালনা করবেন কলকাতার অভিনেত্রী মানসী সিনহা। গৌতম সাহা বলেন, আমি এর আগে কলকাতায় ‘শর্টকাট’ সিনেমায় অভিনয় করেছি। এবার নতুন এ ছবিতে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে কাজ করবো। পরিচালক মানসী, প্রযোজক র্শর্মিষ্ঠা ঘোষ এবং দীপংকর ব্যানার্জি আমার কাছের বন্ধু। তাদের আমন্ত্রণেই এ সিনেমায় কাজ করছি।
এর আগে সবশেষ তন্ময় তানসেনের ‘রানআউট’ ছবিতে অভিনয় করেছি। বারিশ হক বলেন, এ সিনেমায় বিশেষ একটি চরিত্রে কাজ করতে যাচ্ছি। কলকাতার ছবিতে এই প্রথম হচ্ছে আমার কাজ। আশা করি, দর্শক পছন্দ করবেন। ভারতের ক্রিয়েটিভ ওয়ার্ল্ড ও সংস্করি হাউজের প্রযোজনায় এ ছবিতে বাংলাদেশ থেকে আরো অভিনয় করছেন তারিন, মাহবুব আহসান। কলকাতার অভিনয়শিল্পীদের মধ্যে রয়েছেন শাশ্বত চ্যাটার্জি, পূজা কর্মকার, কণিনীকা ব্যানার্জি, অপরাজিতা, সঞ্জীব শর্মা, খরাজ মুখার্জি প্রমুখ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর