× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেট
ঢাকা, ১ এপ্রিল ২০২০, বুধবার

উষ্ণতা ছড়ালেন বিপাশা

বিনোদন

বিনোদন ডেস্ক | ২৫ ফেব্রুয়ারি ২০২০, মঙ্গলবার, ৭:২৬

বলিউডের সেক্সসিম্বল অভিনেত্রী বিপাশা বসু। ছবিতে তার আবেদনময় উপস্থিতি দর্শককে মোহিত করে সব সময়। এবার তিনি উষ্ণতা ছড়ালেন খোলামেলা পোশাকে। তাও আবার সুইমিং পুলে। ২৩শে ফেব্রুয়ারি বিপাশার স্বামী করণ সিং গ্রোভারের জন্মদিন ছিল। করণকে ভালোবাসা জানিয়ে ইনস্টাগ্রামে বিপস লিখেছেন, তোমার সঙ্গে কাটানো সব মুহূর্তই খুব সুন্দর। আমার বিশ্বাস আগামীতে কাটানো প্রতিটা দিনই এরকমই সুন্দর হবে। তোমার জীবনের প্রতিটা পদক্ষেপের জন্য শুভকামনা।
বিপাশা স্বামীর প্রতি ভালোবাসা জানিয়ে আরো লিখেছেন, আই লাভ ইউ, মাঙ্কি (টুভু)। সঙ্গে দিয়েছেন বেশকিছু অন্তরঙ্গ মুহূর্তের ছবিও। জন্মদিনের বেশ কয়েক দিন আগে স্বামীকে নিয়ে ছুটি কাটাতে মালদ্বীপ উড়ে গিয়েছিলেন বিপাশা বসু। তারপর থেকে প্রতিদিনই কখনো একা আবার কখনো যুগলের বেশকিছু ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন বিপাশা। এসব ছবিতে দেখা যাচ্ছে, বিপস এবং করণ মালদ্বীপের সমুদ্রের সঙ্গে মিশে যাওয়া ডিপ পুলে ঘনিষ্ঠভাবে জলকেলি করছেন। ছবি পোস্ট করে বিপস লিখেছেন, আমি এবং সে। কোনো ছবিতে স্বামীর সোহাগে, আবেগে বন্ধ হয়ে গেছে বিপাশার চোখ। প্রসঙ্গত, জন আব্রাহামের সঙ্গে ৯ বছরের সম্পর্ক ছিল বিপাশা বসুর। এরপর এ সম্পর্ক ভেঙে গেলে বিপাশা সম্পর্কে জড়ান করণ সিং গ্রোভারের সঙ্গে। ২০১৬ সালের এপ্রিলে বিয়ে করেন তারা। ‘অ্যালোন’ নামে একটি ভৌতিক ছবির শুটিংয়ের সময় তারা কাছে আসেন ও প্রেমে পড়েন।
বিয়ের পর থেকেই একসঙ্গে প্রায়ই ঘুরতে যান এই দম্পতি। সেই ছবি পোস্টও করেন সোশ্যাল মিডিয়ায়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর