× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেট
ঢাকা, ৩১ মার্চ ২০২০, মঙ্গলবার

‘অচেনা’ বাংলাদেশকে সমীহ অস্ট্রেলিয়ার

খেলা

স্পোর্টস ডেস্ক | ২৬ ফেব্রুয়ারি ২০২০, বুধবার, ৮:১৭

ভারতের বিপক্ষে হার দিয়ে নারী টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরু করে অস্ট্রেলিয়া। তবে পরের ম্যাচেই শ্রীলঙ্কাকে হারিয়ে ঘুরে দাঁড়ায়। আগামীকাল তৃতীয় ম্যাচে স্বাগতিকদের সামনে বাংলাদেশ। সালমারা তাদের জন্য অচেনা প্রতিপক্ষ। অস্ট্রেলিয়ার ক্রিকেটার র‌্যাচেল হেইন্স বলেন, ‘চ্যালেঞ্জটি হবে বেশ কৌতূহল জাগানিয়া। গত কয়েক বছরে আমরা ওদের খেলা কিছুটা দেখেছি। একটু অচেনা লড়াই বটে।’ প্রতিপক্ষ অচেনা হওয়ায় একদিক থেকে ইতিবাচক র‌্যাচেল। তিনি বলেন, ‘এটা মনে হয় ভালোই যে ওদের সম্পর্কে আমাদের ধারণা নেই।
আমরা কেবল মাঠে নেমে খেলবো, বল দেখব আর মারবো।’ ভারতের কাছে ১৭ রানে হারের পর শ্রীলঙ্কাকে ৫ উইকেটে উড়িয়ে দেয় রেকর্ড চারবারের চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়া। বাংলাদেশের বিপক্ষেও জয় চান র‌্যাচেল। তিনি বলেন, ‘সবকিছুর ওপরে আমি মনে করি, এটাকে (জয়ের আত্মবিশ্বাস) ক্যানবেরায় বাংলাদেশের বিপক্ষে ম্যাচে বয়ে নিতে হবে।’ টুর্নামেন্টে টিকে থাকতে এ ম্যাচে জিততে হবে বাংলাদেশকে। প্রথম ম্যাচে ভারতের কাছে ১৮ রানে পরাজিত হয় সালমার দল।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর