× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেট
ঢাকা, ৩১ মার্চ ২০২০, মঙ্গলবার

যেখানে সাকিবের পরেই মুশফিক

খেলা

স্পোর্টস রিপোর্টার | ২৬ ফেব্রুয়ারি ২০২০, বুধবার, ৮:২২

ডাবল সেঞ্চুরিতে মুশফিকুর রহিমের হাতে উঠল আরেকটি ম্যাচসেরার পুরস্কার। ক্যারিয়ারের তৃতীয় ডাবল সেঞ্চুরি হাঁকিয়ে মুশফিক নিজেকে নিয়ে গেছেন অনন্য উচ্চতায়। তার ডাবল সেঞ্চুরিতে রানের পাহাড়ে চাপা পড়ে জিম্বাবুয়ে। সেখান থেকে আর ফিরে আসতে পারেনি অতিথিরা। ফলে বাংলাদেশ আরেকটি ইনিংস ব্যবধানে টেস্ট জয়ের স্বাদ পায়। এ জয়ের অবদান রাখায় টেস্ট ক্যারিয়ারে পঞ্চম ম্যাচসেরার পুরস্কার জিতেছেন মুশফিক। তার ওপরে রয়েছেন শুধু সাকিব আল হাসান। বিশ্বসেরা অলরাউন্ডার সাকিবের ম্যাচসেরার পুরস্কার ছয়টি।
দীর্ঘদিন মুমিনুল হক ও মুশফিক ছিলেন পাশাপাশি। সাদা পোশাকে মুমিনুলের ম্যাচ সেরার চারটি। তবে এটি জায়গায় সাকিব রয়েছেন সবার উপরে। তাকে আদৌ ধরা যাবে কিনা সন্দেহ। ছয়টি ম্যাচ সেরার পুরস্কারের পাশাপাশি সাকিব টেস্টে সিরিজসেরা হেয়েছে পাঁচবার। এছাড়া একবার করে সিরিজসেরা হয়েছেন মুমিনুল হক, তামিম ইকবাল, মেহেদী হাসান মিরাজ, এনামুল হক জুনিয়র, জাভেদ ওমর, তাইজুল ইসলাম ও রবিউল ইসলাম শিপলু।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর